গাজীপুর সিটি নির্বাচন

হাসান উদ্দিন সরকারের গণসংযোগে জনতার ঢল

  গাজীপুর প্রতিনিধি ২৭ এপ্রিল ২০১৮, ০২:০৪ | অনলাইন সংস্করণ

গাজীপুর সিটি নির্বাচন

গাজীপুর সিটি করর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার টঙ্গী এলাকায় গণসংযোগ করেছেন। বৃহস্পতিবার তার গণসংযোগে নেতাকর্মীর ঢল নামে।

২০ দলীয় মেয়রপ্রার্থী হাসান উদ্দিন সরকার এদিন টঙ্গীর এরশাদ নগর, আউচপাড়া মোক্তার বাড়ি রোড, দেওড়া, মুদাফা পূর্ব পাড়া, ভাদাম, তিলরাগাতি, গুটিয়া মেডিক্যাল মার্কেট, সাতাইশ চৌরাস্তা, খরতৈল মনসুর আলী মাতবর স্কুল মাঠ, গাজীপুরা ও খাঁপাড়া এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন।

গণসংযোগে হাসান সরকারের সঙ্গে টঙ্গী থানা বিএনপির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম শুক্কুর, সাবেক টঙ্গী পৌরসভার প্যানেল মেয়র আবুল হোসেন, গাজীপুর জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি প্রভাষক বসির উদ্দিন এবং সংশ্লিষ্ট এলাকার বিএনপি ও শরিক দলের নেতাকর্মীরা ছিলেন।

গণসংযোগে হাসান উদ্দিন সরকারের পক্ষে ব্যাপক গণজোয়ার লক্ষ করা গেছে। মানুষের ভিড় ঠেলে হাসান উদ্দিন সরকারকে সামনে এগুতে হতে দেখা গেছে। হাসান উদ্দিন সরকার ইতিপূর্বে টঙ্গী পৌরসভা, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও সংসদ সদস্যের দায়িত্বে থাকাকালীন এবং বিগত দিনে তার রানৈতিক জীবনে এলাকাবাসীর জন্য কি কি করেছেন তা স্মরণ করিয়ে দিয়ে তিনি মানুষের কাছে ভোট প্রার্থনা করতে দেখা গেছে।

এলাকার প্রবীণরা হাসান সরকারকে কাছে পেয়ে অনেকে জড়িয়ে ধরেন। হাসান উদ্দিন সরকারও অনেক দিন পর পরিচিত মুখ গুলোকে কাছে পেয়ে তৃপ্তিভরে কথা বলতে গিয়ে তিনি ভোট চাওয়ার কথা ভুলে এলাকার মুরব্বীদের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন।

বিএনপির নির্বাচনী মিডিয়া সেলের প্রধান ডা. মাজহারুল আলম জানান, যুক্তরাষ্ট্র দূতাবাসের প্রতিনিধিরা গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন পর্যবেক্ষণের অংশ হিসেবে হাসান উদ্দিন সরকারের সঙ্গে দেখা করেছেন।

এসময় সেখানে ২০ দলীয় জোট মেয়রপ্রার্থী হাসান উদ্দিন সরকার ছাড়াও গাজীপুর জেলা বিএনপির সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ফজলুল হক মিলন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব কাজী সাইয়েদুল আলম বাবুল উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন ২০১৮

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter