বাগেরহাটে মাদকসেবনের সময় ইউপি সদস্যসহ আটক ৩

  বাগেরহাট প্রতিনিধি ২৮ এপ্রিল ২০১৮, ২১:৫৫ | অনলাইন সংস্করণ

বাগেরহাট

বাগেরহাটের শরণখোলায় মাদকবিরোধী অভিযানে এক ইউপি সদস্যসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২১ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা ও মাদকসেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

শনিবার দুপুরে উপজেলার সাউথখালী ইউনিয়নের দক্ষিণ তাফালবাড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, শরণখোলা উপজেলার দক্ষিণ তাফালবাড়ি গ্রামের মৃত আনসার আলী হাওলাদারের ছেলে ও সাউথখালী ইউনিয়ন পরিষদের ৩নং দক্ষিণ তাফালবাড়ি ওয়ার্ডের ইউপি সদস্য মো. ওবায়দুর রহমান (৩৮), উত্তর তাফালবাড়ি গ্রামের কাঞ্চন হাওলাদারের ছেলে আসলাম হাওলাদার (৩২) ও একই গ্রামের আইউব খানের ছেলে আরিফ খান (২৫)।

শরণখোলা থানার ওসি মো. কবিরুল ইসলাম জানান, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে এসআই শফিকুল আলম ও এসআই কামরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযানে যান। এ সময় গোপন সংবাদ পেয়ে তারা দক্ষিণ তাফালবাড়ি গ্রামের সুখরঞ্জন বিশ্বাসের পরিত্যক্ত বাগানে অভিযান চালিয়ে মাদকসেবনের সময় ওই তিনজনকে আটক করেন।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫১ ২৫
বিশ্ব ৮,২৩,১৯৪১,৭৪,৩৩২৪০,৬৩৩
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×