লালপুরে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

প্রকাশ : ০১ মে ২০১৮, ১৪:১২ | অনলাইন সংস্করণ

  লালপুর (নাটোর) প্রতিনিধি

নাটোরের লালপুরে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান মে দিবস পালন করা হয়। মঙ্গলবার লালপুর ত্রিমোহনীতে যৌথভাবে লালপুর ত্রিমোহনীতে বর্ণাঢ্য র‌্যালি, শ্রমিক সমাবেশ ও আলোচনা সভার আয়োজন করা হয়। 

এ উপলক্ষে সকাল ৯ টায় লালপুর উপজেলা আওয়ামী লীগ, ইজিবাইক মালিক ও শ্রমিক সমিতি, লালপুর ট্রাক চালক সমবায় সমিতি, সিএনজি মালিক সমিতি যৌথভাবে র‌্যালি, শ্রমিক সমাবেশ ও আলোচনা সভার আয়োজন করে।
 
এছাড়া লালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ১০টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন শেষে এক মিনিট নিরবতা পালন ও বিশেষ দোয়া করা হয়। এরপর উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিন করে।

পৃথক পৃথক অনুষ্ঠানে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট আবুল কালাম আজাদ, লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশিদ পাপ্পু, লালপুর উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, লালপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল, লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহাক আলী ছাড়াও আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ ও বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।