ফ্ল্যাট নিয়ে দ্বন্দ্বে মামাকে পেটাল দুই ভাগনে

  রাজশাহী ব্যুরো ০৩ মে ২০১৮, ২১:১৬ | অনলাইন সংস্করণ

রাজশাহী

রাজশাহীতে ফ্ল্যাট নিয়ে দ্বন্দ্বে দুই ভাগনে দুই দফা হামলা চালিয়েছে মামা মাফিকুল ইসলাম মুন্নার (৫০) ওপর। মুন্নাকে সংকটাপন্ন অবস্থায় রাজশাহী মেডিকেল (রামেক) কলেজ হাসপাতালের ৩২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে নগরীর চণ্ডিপুর এলাকায় এ হামলা চালায় একই এলাকার ব্যবসায়ী আনিসুর রহমানের দুই ছেলে আনন্দ এবং উল্লাসসহ তাদের সহযোগীরা। ব্যবসায়ী আনিসুর এবং আহত মুন্না সম্পর্কে দুলাভাই-শ্যালক।

আহত মুন্নার ছেলে মাহফিজুল ইসলাম পিয়াস বলেন, আমার ফুপা (ব্যবসায়ী আনিসুর) জোরপূর্বক বাবার চণ্ডিপুর এলাকার চার কাঠা জমি কৌশলে লিখে নেন। এরপর ওই জমিতে আটতলাবিশিষ্ট শুভেচ্ছা নীড় নামের একটি বহুতল ভবন নির্মাণ করেন। ওই ভবনের ২৯টির মধ্যে বাবাকে ছয়টি ফ্ল্যাট এবং ৬০ লাখ টাকা দেয়ার কথা ছিল। বাবা ফ্ল্যাট এবং টাকা চাইলে তাকে বেশ কিছুদিন থেকে প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছিল।

এ অবস্থায় বৃহস্পতিবার বিকালে চণ্ডিপুর মোড়ে দুই দফা হামলা চালায় আনন্দ ও উল্লাসসহ তাদের সহযোগীরা। এ সময় সন্ত্রাসীরা মুন্নাকে লোহার হাতুড় এবং পাইপ দিয়ে বেধড়ক পেটায়। তার মাথা, হাত, ঘাড় এবং পায়ে আঘাত লাগে।

একপর্যায়ে মুন্না জ্ঞান হারিয়ে ফেললে মারা গেছে এই ভয়ে তাকে মাইক্রোবাসে তুলে নগরীর লক্ষ্মীপুরের জমজম নামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে মুন্নার নিকটাত্মীয়রা বিষয়টি জানতে পারলে তাকে রামেক হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান জানান, এখনও কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত করে আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter