'শেখ হাসিনার অধীনেই নিরপেক্ষ নির্বাচন হবে'

  নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ০৩ মে ২০১৮, ২২:৫০ | অনলাইন সংস্করণ

তারানা

'কোনো দলের জন্য নির্বাচন বসে থাকবে না। যথাসময়ে সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধিনেই সুষ্ঠু, নিরপেক্ষ ও অর্থবহ নির্বাচন অনুষ্ঠিত হবে।'

বৃহস্পতিবার বিকালে টাঙ্গাইলের নাগরপুর থানা পুলিশ আয়োজিত থানা কমপ্লেক্স গ্রাউন্ডে মাদক ও জঙ্গিবিরোধী সুধী সমাবেশ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেছেন তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম।

এর আগে ওই সুধী সমাবেশে তারানা বলেন, বিএনপি-জামায়াত জঙ্গিবাদের জনক। বিএনপি ও জামায়াতের সময় জঙ্গিবাদের উত্থান হয়েছে। আপনারা যদি স্মরণ করেন সেই সময়ে প্রেসক্লাবে ঘোষণা দিয়ে আনসারুল্লাহ বাংলা টিমের উদ্ভব হয়েছিল। হিযবুত তাহরির, ইসলামি ঐক্যজোট হিযবুত তাওহিদসহ সব উগ্রবাদী, মৌলবাদী, জঙ্গিবাদী গোষ্ঠির উদ্ভব হয়েছিল সেই সময়ে।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ওপর ১৯ বার হামলা হয়েছিল তার প্রাণনাশের জন্য। আর কারো ওপর এতবার হামলা হয়নি। এসব হামলার পৃষ্ঠপোষক জঙ্গিবাদের জনক বিএনপি-জামায়াত জোট।

সহকারী পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) মো. আফসার উদ্দিন খানের সভাপতিত্বে ও নাগরপুর থানার ওসি মাইন উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সুধী সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- স্থানীয় সংসদ সদস্য খন্দকার আবদুল বাতেন, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুস সামাদ দুলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমা শাহীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মো. কুদরত আলী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সুজায়েত হোসেন প্রমুখ।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter