খুলনা সিটি নির্বাচন

একদিকে উন্নয়ন, আরেক দিকে খালেদা জিয়ার মুক্তি

  যুগান্তর রিপোর্ট ০৪ মে ২০১৮, ১৬:০৯ | অনলাইন সংস্করণ

খুলনা

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী তালুকদার আবদুল খালেক উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ভোট চাইছেন। অন্যদিকে বিএনপির মেয়রপ্রার্থী নজরুল ইসলাম মঞ্জু সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির জন্য ভোট প্রার্থনা করছেন।

শুক্রবার সকাল ৯টার দিকে দৌলতপুর কাঁচাবাজার থেকে গণসংযোগের মাধ্যমে তালুকদার আবদুল খালেক তার প্রচারণা শুরু করেন। তিনি বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন। এ সময় তার সঙ্গে সাবেক কাউন্সিলর শিল্পপতি শেখ মজনুসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন। আবদুল খালেক আগে পাঁচ বছর মেয়র থাকায় তার উন্নয়নের অসমাপ্ত কাজ শেষ করার জন্য ভোটারের দ্বারে দ্বারে ঘুরে ভোট প্রার্থণা করছেন।

তিনি আশা করেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে খুলনার মানুষ আবার নৌকায় ভোট দেবে।

এদিকে, সকাল সাড়ে ৯টা থেকে নগরীর ২৭ নম্বর ওয়ার্ড বাগমারা এলাকা থেকে প্রচারণা শুরু করেন বিএনপির মনোনীত মেয়রপ্রার্থী নজরুল ইসলাম মঞ্জু। এ সময় তার সঙ্গে ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা শামসুজ্জামান দুদু।

তিনি ভোটারদের কাছে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য ভোট প্রার্থণা করেন। এ ছাড়াও তিনি বর্তমান সরকারের দুর্নীতি, সন্ত্রাস, অপশাসন, মাদকের বিরুদ্ধে লড়াই করার সুযোগ প্রদানের জন্য ভোটারদের কাছে ভোট প্রার্থণা করেন।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী, আগামী ১৫ মে খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ঘটনাপ্রবাহ : খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×