জেলা পরিষদ সদস্যকে ২১৭ গ্রাম মুরগির ডিম উপহার!

  চাটমোহর (পাবনা) প্রতিনিধি ০৪ মে ২০১৮, ২০:৫৯ | অনলাইন সংস্করণ

ডিম উপহার
পাবনা জেলা পরিষদ সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা হেলাল উদ্দিনের হাতে উপহারের ডিম

উপহার হিসেবে নানা ধরনের জিনিসপত্র দেয়ার কথা শোনা গেলেও পাবনা জেলা পরিষদ সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা হেলাল উদ্দিনকে একটি মুরগির ডিম উপহার দেয়া হয়েছে।

ব্যতিক্রমী এই উপহার পেয়ে রেগে যাওয়ার বদলে বেজায় খুশি হয়েছেন তিনি! আর উপহার পাওয়া ডিমটি দেখতে শত শত মানুষ ভিড় করে তার বাড়িতে। তবে এর পেছনের ঘটনা অন্যরকম!

জানা গেছে, সাধারণত একটি লেয়ার মুরগি প্রতিদিন গড়ে ৮০ গ্রাম ওজনের ডিম পেড়ে থাকে। কিন্তু শুক্রবার সকালে পৌর শহরসংলগ্ন মথুরাপুর ইউনিয়নের ছোট গুয়াখড়া গ্রামের জালাল উদ্দিনের খামারে একটি লেয়ার মুরগি ২১৭ গ্রাম ওজনের বিশালাকৃতির ডিম পাড়ে, যা একটি সাধারণ ডিমের কয়েক গুণ।

পরে জালাল উদ্দিন ভালোবেসে ডিমটি তিনি জেলা পরিষদ সদস্য হেলাল উদ্দিনকে উপহার দেন। আর এরপরই চাটমোহর পৌর শহরের খেয়াঘাট এলাকায় হেলাল উদ্দিনের বাড়িতে শত শত মানুষ একনজর ডিমটি দেখার জন্য ভিড় জমান। এ সময় উপস্থিত সবার মধ্যে হাস্যরসের সৃষ্টি হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter