‘খালেদা জিয়ার ভোট মানে ১০টি হোন্ডা, ২০টা গুন্ডা’

  যশোর ব্যুরো ০৪ মে ২০১৮, ২২:৩৮ | অনলাইন সংস্করণ

ফারুক

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, শেখ হাসিনার অধীনে নির্বাচন মানে আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব। আর খালেদা জিয়ার ভোট মানে ১০টি হোন্ডা, ২০টা গুন্ডা, ভোটের মাঠ ঠাণ্ডা।

শুক্রবার সকালে যশোর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে পথসভায় তিনি এ কথা বলেন।

ওমর ফারুক চৌধুরী আরও বলেন, শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে অসাম্প্রদায়িক রাষ্ট্রের স্বীকৃতি পেয়েছে। বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে দেশে জঙ্গিবাদের উত্থান হয়। শেখ হাসিনার অধীনে নির্বাচন মানে আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব। আর খালেদা জিয়ার ভোট মানে ১০টি হোন্ডা, ২০টা গুন্ডা, ভোটের মাঠ ঠাণ্ডা। বিএনপি ক্ষমতায় গেলে দেশে লুটপাট, জঙ্গিবাদের উত্থান হয়। সাম্প্রদায়িক গোষ্ঠী মাথাচাড়া দিয়ে ওঠে। আর আওয়ামী লীগ দেশের মানুষের কল্যাণে কাজ করে।

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় উল্লেখ করে তিনি বলেন, এই সরকারের সময়ে পদ্ম সেতু, মেট্রোরেলের মেগা প্রকল্প, রূপপুর পারমাণবিক কেন্দ্র, ডিজিটাল বাংলাদেশ হয়েছে। শিক্ষা, কৃষি, স্বাস্থ্য, দারিদ্র্যবিমোচন, নারীর ক্ষমতায় রোল মডেল হয় বাংলাদেশ। তাই ক্ষুধা দারিদ্র্যমুক্ত আধুনিক বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার নেতৃত্বে সরকারের বিকল্প নেই। আওয়ামী লীগ আবারও ক্ষমতায় গেলে সারাদেশে সমতার উন্নয়ন হবে। বাংলাদেশ হবে আধুনিক রাষ্ট্র। তাই নির্বাচনে আওয়ামী লীগকে জয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

ওমর ফারুক বলেন, গলাবাজি করে নেতা হওয়ার দিন শেষ। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে জননেত্রী শেখ হাসিনাকে নেতা মেনে রাজপথে থাকতে হবে। দলের নিবেদিত কর্মী হিসেবে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করতে হবে।

যশোর জেলা যুবলীগের সভাপতি মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরীর সভাপতিত্বে পথসভায় আরও বক্তব্য রাখেন যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু। অনুষ্ঠান সঞ্চালনা করেন যশোর সদর যুবলীগের সাবেক সভাপতি ওয়াহিদুজ্জামান বাবলু।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter