নিজের ফাঁদেই নিজে ধরা

  ভোলা ও চরফ্যাশন প্রতিনিধি ০৫ মে ২০১৮, ১৫:৫৩ | অনলাইন সংস্করণ

চরফ্যাশন

ভোলার চরফ্যাশনে খালাত ভাইকে ফাঁসাতে গিয়ে বড় ধরনের স্থাপনা বিধ্বংসীকারী ৭টি ও ১৮৫টি সাধারণ বুলেটসহ পুলিশের হাতে ধরা খেলেন মোফাক্কারুল ইসলাম মিশন নামে এক যুবক। শনিবার সকালে হাজারিগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃত মোফাক্কারুল ইসলাম মিশন ( ২৫) ওই এলাকার আলমগীর হোসেনের ছেলে।

শশিভূষণ থানার ওসি হানিফ সিকদার জানান, জমি সংক্রান্ত বিষয় নিয়ে খালাত ভাই সুমনের পরিবারের সঙ্গে মিশনের পরিবারের দীর্ঘ দিনের বিরোধ রয়েছে। সম্প্রতি ওই জমির গাছ কাটা নিয়ে সালিশ ডাকা হয়। সালিশী সিদ্ধান্ত পক্ষে না আসায় মিশন অস্ত্রসহ খালাত ভাই সুমনকে ধরিয়ে দিতে ফাঁদ পাতে।

সুমনের কাছে ব্যাগে ভরে থ্রি-নট থ্রি বন্দুকের ১৮৫ পিস গুলি ও ৭ পিস বড় আকারের গুলি রেখে গত রাতে পুলিশকে খবর দেয়। পুলিশ কৌশলে তাদের অভিযানকালে মিশনকে হেলমেট পরিয়ে তাদের সঙ্গে রাখে। পরে গুলি উদ্ধারের সময় সুমনকে পাওয়া যায় নি। পরে মিশনের মাধ্যমেই ওই গুলি উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, ৭ পিস আলাদা গুলিগুলোর আকার ৬-৭ ইঞ্চি লম্বা। এগুলি কি ধরনের বা কী কাজে ব্যব্হৃত হয় তা বিশেষজ্ঞরা নিশ্চিত করতে পারবেন। তবে বড় ধরনের বিধ্বংসী কাজে এসব গুলি ব্যবহৃত হয়।

ভোলার এসপি মো. মোকতার হোসেন জানান, এত বিপুল পরিমাণ গুলি কেন আনা হয়েছে বা কী কাজে ব্যবহার করতো তা জানার চেষ্টা করছে পুলিশ। এর পেছনে কারা জড়িত তাও তলিয়ে দেখা হচ্ছে।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.