কুমিল্লায় ইয়াবাসহ বিএসএমএমইউ’র ডাক্তার আটক

  কুমিল্লা ব্যুরো ০৫ মে ২০১৮, ১৬:৫৭ | অনলাইন সংস্করণ

কুমিল্লা
পিজি হাসপাতালের চিকিৎসক মোস্তফা আহমেদ কাজল (মাঝে), বামে গাড়ীচালক ও ডানে তার বন্ধু।

কুমিল্লায় প্রাইভেটকারে ইয়াবা পাচারকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের এক চিকিৎসকসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার বাগুর এলাকায় ১২শ’ পিস ইয়াবাসহ চান্দিনা থানা পুলিশ তাদের আটক করে।

আটকরা হলেন- চিকিৎসক মোস্তফা কামাল কাজল (৩৮), তার বন্ধু ঠিকদার মঈন উদ্দিন (৪২) ও গাড়িচালক হাসু মিয়া (৪০)। এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

চিকিৎসক মোস্তফা কামাল কাজল চুয়াডাঙ্গা জেলার ধামড়হুদা উপজেলার দলিয়াপুর গ্রামের কিতাব আলীর ছেলে। তিনি ২৪তম বিসিএস (স্বাস্থ্য) পরীক্ষায় উত্তীর্ণ হয়ে চিকিৎসাসেবা শুরু করেন।

বর্তমানে তিনি বিএসএমএমইউ হাসপাতালে কর্মরত আছেন। মঈন উদ্দিন মাদারীপুর জেলার কালকিনি উপজেলার উত্তর বাঁশগাড়ি গ্রামের মুজিবুল হকের ছেলে।

গাড়িচালক রাজধানীর আদাবর থানার মোহাম্মদপুর শেখেরটেক এলাকার আবদুর রাজ্জাকের ছেলে হাসু মিয়া । এ ঘটনায় চান্দিনা থানায় মাদক আইনে মামলার পর শনিবার দুপুরে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

চান্দিনা থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ যুগান্তরকে জানান, মহাসড়কে নিয়মিত টহলকালে সন্দেহবশত ঢাকাগামী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-২৯-৯৭২২) তল্লাশি করা হয়। এ সময় তাদের প্রত্যেকের পকেটে ৪শ’ পিস করে ইয়াবা পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানান, কক্সবাজারের টেকনাফ থেকে তারা ইয়াবা নিয়ে রাজধানী ঢাকায় যাচ্ছিলেন। তাদের একজন নিজেকে বিএসএমএমইউ হাসপাতালের চিকিৎসক বলে জানিয়েছেন।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.