বিয়ে করতে না পেরে মেয়ের বাবাকে খুন

  বগুড়া ব্যুরো ০৫ মে ২০১৮, ২২:৫৪ | অনলাইন সংস্করণ

বগুড়া

বগুড়ার গাবতলীতে উচ্ছৃঙ্খল যুবকের সঙ্গে মেয়েকে বিয়ে দিতে রাজি না হওয়ায় তার বাবাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা ছুরিসহ দুইজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

নিহত ছায়েদ আলী (৪০) উপজেলার মহিষাবান ইউনিয়নের পেরীরহাট সরকারপাড়া গ্রামের মৃত মদন আলীর ছেলে। তিনি স্থানীয় বাজারে মুরগীর ব্যবসা করতেন।

আটকরা হলেন শাজাহানপুরের নিশ্চিন্তপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে কাহালু ডিগ্রি কলেজে ম্যানেজমেন্ট প্রথম বর্ষের ছাত্র রনি আহম্মেদ (২০) ও একই গ্রামের টুকু সরকারের ছেলে সাকিম (২২)।

শনিবার রাতে উপজেলার পেরীরহাট সরকারপাড়া গ্রামের বাড়িতে এ ঘটনা ঘটেছে।

গাবতলি থানা পুলিশ জানায়, মুরগী ব্যবসায়ী ছায়েদ আলীর মেয়ে বৃষ্টি খাতুন (১৬) স্থানীয় একটি মাদ্রাসায় দশম শ্রেণিতে পড়ে। তাকে পার্শ্ববর্তী নিশ্চিন্তপুর গ্রামের রনি অনেকদিক ধরে উত্যক্ত করে আসছিল। রনি সম্প্রতি বিয়ের প্রস্তাব দিলে ছায়েদ আলী তা প্রত্যাখ্যান করেন। এতে রনি ক্ষুব্ধ হয়।

শনিবার রাত ৮টার দিকে রনি, তার সহযোগী একই গ্রামের সাকিমসহ ৪-৫ জন সঙ্গী নিয়ে ছায়েদ আলীর বাড়িতে যায়। রনি তার সঙ্গে বৃষ্টিকে বিয়ে দিতে চাপ সৃষ্টি করে। রাজি না হওয়ায় তারা বৃষ্টিকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে ছায়েদ আলীর ওপর হামলা ও ছুরিকাঘাত করা হয়।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ছায়েদ আলীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে তিনি মারা যান।

পরে স্থানীয়রা ছুরিসহ রনি এবং সাকিমকে আটক পুলিশে দেয়।

গাবতলী থানার ওসি খায়রুল বাসার জানিয়েছেন, মেয়েকে বিয়ে দিতে রাজি না হওয়ায় বাবাকে ছুরিকাঘাতে হত্যা করেছে। রনিসহ অভিযুক্ত দু’জনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রনি ছুরিকাঘাতের কথা স্বীকার করেছে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter