খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল চলছে

  খাগড়াছড়ি প্রতিনিধি ০৬ মে ২০১৮, ১০:৫০ | অনলাইন সংস্করণ

খাগড়াছড়ি

‘বৃহত্তর পার্বত্য বাঙালি সংগ্রাম পরিষদ’-এর ডাকে খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল চলছে।

রোববার সকাল থেকে রাঙামাটির নানিয়ারচরের বেতছড়িতে সশস্ত্র সন্ত্রাসীদের ব্রাশফায়ারে নিহত বাঙালি মাইক্রোবাসচালক মো. সজিব হাওলাদারের হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও মহালছড়ির মাইসছড়ি থেকে অপহৃত মাটিরাঙ্গার তিন বাঙালি যুবককে উদ্ধারের দাবিতে জেলায় এ হরতাল চলছে।

হরতালের কারণে সকাল থেকেই খাগড়াছড়ি জেলা সদরসহ বিভিন্ন উপজেলার হাটবাজারে সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। দূরপাল্লা ও অভ্যন্তরীণ সড়কে যানচলাচল বন্ধ রয়েছে।

ঢাকা থেকে ছেড়ে আসা নৈশকোচগুলো পুলিশি পাহারায় জেলা সদরে প্রবেশ করতে দেখা গেছে। যান চলাচল বন্ধ থাকায় দূরদূরান্ত থেকে আসা স্কুল-কলেজগামী শিক্ষার্থীদের বাড়তি ভোগান্তিতে পড়তে দেখা গেছে।

হরতালের সমর্থনে জেলা সদরসহ বিভিন্ন উপজেলায় শান্তিপূর্ণভাবে পিকেটিংয়ের খবর নিশ্চিত করেছেন বৃহত্তর পার্বত্য বাঙালি সংগ্রাম পরিষদের সভাপতি মো. মাইন উদ্দিন।

সকাল থেকে পিকেটাররা খাগড়ছড়ির পৌর ব্রিজ এলাকা, ফায়ার সার্ভিস, খাগড়াছড়ি গেট এলাকায় পিকেরটারদের টায়ারে আগুন দিতে দেখা গেছে। তবে হরতালের সমর্থনে কোনো মিছিল হয়নি।

হরতালকে ঘিরে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে বিভিন্ন স্থানে বিপুলসংখ্যক অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। তবে এখনও পর্যন্ত জেলার কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

খাগড়াছড়ি অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাউদ্দিন বলেন, এ হরতালে জনগণের কোনো সর্মথন নেই। এ ছাড়া হরতাল আহ্বানকারীদের কোনো পিকেটার নেই। সড়কে কোনো পিকেটার পেলেই তাদের গ্রেফতার করা হবে।

ঘটনাপ্রবাহ : শক্তিমান চাকমা হত্যা

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter