গণিতে ফেল, পড়ার ঘরে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ!

  গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ০৯ মে ২০১৮, ১৬:৪৮ | অনলাইন সংস্করণ

গৌরীপুর

ময়মনসিংহের গৌরীপুরে এবারের এসএসসি পরীক্ষায় গণিত বিষয়ে ফেল করে অভিমানে পড়ার ঘরের ধরনার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক শিক্ষার্থী।

মঙ্গলবার রাতে উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চন্দপাড়া গ্রামে নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পরিবারের সদস্যরা।

নিহত রনি মোজাফফর আলী ফকির উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

রনির বড় ভাই ইমতিয়াজ হাসান জনি জানায়, ৬ মে পরীক্ষার ফলাফলের পরেও তার ভাই স্বাভাবিকভাবে বোরো ধান উত্তোলন কাজে হাস্যোজ্জ্বলভাবেই চলছিল।

মঙ্গলবার রাতে পরিবারের সবার সঙ্গে রাতের খাবার খেয়ে ঘুমাতে যায়। হঠাৎ করে তার মা জুলেখা খাতুন এক শব্দ শোনতে পেয়ে চিৎকার দেন। ঘরের ভেতরে গিয়ে দেখেন ধরনার সঙ্গে রনির লাশ ঝুলে আছে। পরিবারের লোকজন লাশ নামানোর পর দেখেন মারা গেছে।

তিনি আরও জানান, মোজাফফর আলী ফকির উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ থেকে ২০১৮ এসএসসি পরীক্ষায় মানবিক শাখার পরীক্ষার্থী ছিল। ৬ মে প্রকাশিত ফলাফলে সে গণিত বিষয়ে অকৃতকার্য হয়। এ অভিমানেই সে আত্মহত্যা করে। যে কক্ষে সে লেখাপড়া করত সেই কক্ষে পড়ার টেবিলের ওপর ধরনায় ফাঁস নেয়।

তার চাচা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রমজান আলী মুক্তি জানান, ফেল করার পরেও সে কাজকর্মে স্বাভাবিক ছিল। তাকে কেউ কোনোরকম বকাঝকাও দেয়নি।

কলেজের অধ্যক্ষ মো. আবু সাঈদ আহমেদ জানান, রনি এবার এসএসসি পরীক্ষা দিয়েছিল। তবে কেন মারা গেছে তা জানি না। বুধবার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।

ঘটনাপ্রবাহ : এসএসসি-১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter