৫০ লিটার চুরির ডিজেলসহ দুই ব্যক্তি আটক 
jugantor
৫০ লিটার চুরির ডিজেলসহ দুই ব্যক্তি আটক 

  আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি  

০১ অক্টোবর ২০২১, ১৭:০৩:০১  |  অনলাইন সংস্করণ

ডিজেল

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ডিজেল চুরি করে পালানোর সময় ৫০ লিটার ডিজেলসহদুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন মজিবুর রহমানের ছেলে মনির হোসেন ও
বাদল মিয়ার ছেলে জুম্মান।

তারাশাবলিয়া রিসিপাড়া ওবউবাজার কাচপুর ডেমরার বাসিন্দা।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আজাদ রহমান বলেন, গোপন সংবাদপেয়ে শুক্রবার ভোর ৬টায় আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজায় আশুগঞ্জ থানাপুলিশের বিশেষ টহল টিম নিরাপত্তা চৌকি বসায়। টহল টিম ভোর ৬টায় মনির হোসেনের গাড়ি চেক করতে গেলে তিনি নিরাপত্তা চৌকি ভেঙে পালানোর চেষ্টা করেন। কিন্তু পুলিশ তাকে ধরে ফেলে।

আশুগঞ্জ থানার ওসি মোহাম্মদ আজাদ রহমান আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিয়মিতঢাকা-সিলেট রোডের বিভিন্ন এলাকা থেকে স্থানীয় লোকদের সহযোগিতায় ডিজেলসহ বিভিন্ন প্রকার জ্বালানি চুরি করে বিক্রির কথা স্বীকার করেছেন। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

৫০ লিটার চুরির ডিজেলসহ দুই ব্যক্তি আটক 

 আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি 
০১ অক্টোবর ২০২১, ০৫:০৩ পিএম  |  অনলাইন সংস্করণ
ডিজেল
আটককৃত মনির হোসেন ও জুম্মান। ছবি: যুগান্তর

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ডিজেল চুরি করে পালানোর সময় ৫০ লিটার ডিজেলসহ দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন মজিবুর রহমানের ছেলে মনির হোসেন ও 
বাদল মিয়ার ছেলে জুম্মান। 

তারা শাবলিয়া রিসিপাড়া ও বউবাজার কাচপুর ডেমরার বাসিন্দা।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আজাদ রহমান বলেন, গোপন সংবাদ পেয়ে শুক্রবার ভোর ৬টায় আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজায় আশুগঞ্জ থানা পুলিশের বিশেষ টহল টিম নিরাপত্তা চৌকি বসায়। টহল টিম ভোর ৬টায় মনির হোসেনের গাড়ি চেক করতে গেলে তিনি নিরাপত্তা চৌকি ভেঙে পালানোর চেষ্টা করেন। কিন্তু পুলিশ তাকে ধরে ফেলে। 

আশুগঞ্জ থানার ওসি মোহাম্মদ আজাদ রহমান আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিয়মিত ঢাকা-সিলেট রোডের বিভিন্ন এলাকা থেকে স্থানীয় লোকদের সহযোগিতায় ডিজেলসহ বিভিন্ন প্রকার জ্বালানি চুরি করে বিক্রির কথা স্বীকার করেছেন। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।  

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন