সিংগাইরে সড়কে গাছ ফেলে ডাকাতি, রাজধানীতে গ্রেফতার ৫

  সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি ১৩ মে ২০১৮, ১৩:৩৩ | অনলাইন সংস্করণ

সিংগাইর আটক

সিংগাইরে সড়কে গাছ ফেলে ডাকাতির ঘটনায় ঢাকার মোহাম্মদপুর ও মিরপুর এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা রোড ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার রাতে মোহাম্মদপুর ও মিরপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত হলেন- গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার রথেরহাট গ্রামের মজিবরের ছেলে শামীম ওরফে সফদুল (২৫) একই উপজেলার গাছাবাড়ি গ্রামের মতিনের ছেলে আনারুল(২৬), জয়পুরহাট জেলার কালাই উপজেলার আওড়া গ্রামের মোকলেছ মিয়ার ছেলে কাদের(২৬), একই উপজেলা নান্দাইল গ্রামের ওছির আলীর ছেলে হান্নান (৩০) ও ছাত্তার কাজীর ছেলে আশরাফুল (২৮)।

মামলার এজাহার ও পুলিশ সূত্র জানায়, গত ২৩ এপ্রিল রাতে মানিকনগরে সড়কে হাতনীচকে গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ভেটো নামক এক ডাকাতকে আটক করে।

পর দিন ওই এলাকার রাকিব বাদী হয়ে থানায় মামলা করেন। থানার পুলিশ ডাকাতদের মোবাইল ট্র্যাকিং করে শনিবার গভীর রাতে রাজধানী ঢাকার মিরপুর ও মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা রোড ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করে।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি (তদন্ত) মো. নজরুল ইসলাম বলেন, আন্তঃজেলা রোড ডাকতদের ৫ সদস্যদের মোবাইল ট্যাকিংয়ের মাধ্যমে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের আদালতে আজ সোপর্দ করা হবে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter