বগুড়ায় চার খুনে গ্রেফতার জুয়েলের স্বীকারোক্তি

  বগুড়া ব্যুরো ১৫ মে ২০১৮, ২২:১৫:২০ | অনলাইন সংস্করণ

ছবি: সংগৃহীত

বগুড়ার শিবগঞ্জে চাঞ্চল্যকর ৪ খুনের ঘটনায় পুলিশ জাহিদুল ইসলাম নামে আরও একজনকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার ভোরে তাকে জয়পুরহাটের কালাইয়ে মেয়ের বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে ৯ খুনির মধ্যে ৪ জন ধরা পড়ল।

মঙ্গলবার বিকালে তাদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। আগে গ্রেফতারদের মধ্যে জুয়েল শেখ সোমবার সন্ধ্যায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

বিচারক শরিফুল ইসলাম অপর দু’জন আবুল কালাম আজাদ ও মো. রুবেলকে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। প্রথমদিন তারা গুরুত্বপূর্ণ কোনো তথ্য দেয়নি।

রোববার রাতে বগুড়ার শিবগঞ্জ উপজেলার কাঠগড়া চকপাড়া গ্রামের রফিকুল শেখের ছেলে জুয়েল শেখ, একই উপজেলার চন্দনপুর তালুকদারপাড়ার আবদুস সামাদের ছেলে আবুল কালাম আজাদ ও ডাবইর গ্রামের মৃত আবু বক্করের ছেলে মো. রুবেলকে বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়।

এদিকে রিমান্ডে থাকা রুবেল ও আজাদের স্বীকারোক্তিতে মঙ্গলবার ভোরে হত্যাকাণ্ডে সরাসরি জড়িত ৯ জনের মধ্যে অন্যতম জয়পুরহাটের কালাই গ্রামে মেয়ে বাড়ি থেকে বগুড়া শিবগঞ্জের কাঠগাড়া নওনাপাড়ার মৃত আবদুস সামাদের ছেলে জাহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়।

বিকালে তাকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হয়। আদালত তাৎক্ষণিকভাবে কোনো আদেশ দেননি।

 
জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত