গাইবান্ধায় ভাইয়ের হাতে বিএনপি নেতা খুন

  গাইবান্ধা প্রতিনিধি ১৫ মে ২০১৮, ২২:৩৩ | অনলাইন সংস্করণ

গাইবান্ধা ম্যাপ
গাইবান্ধা ম্যাপ

গাইবান্ধা সদর উপজেলায় বিরোধপূর্ণ জমির ধান কাটাকে কেন্দ্র করে চাচাত ভাইয়ের হাতে আশরাফুল আলম শাহীন (৪৫) নামে স্থানীয় এক বিএনপি নেতা মারা গেছেন।

মঙ্গলবার উপজেলার বাদিয়াখালী ইউনিয়নের রামনাথের ভিটা গ্রামে এ ঘটনা ঘটে।

নিগত আশরাফুল আলম শাহীন ওই গ্রামের আবুল মুনছুরের ছেলে। তিনি বাদিয়াখালী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি এবং থানা বিএনপির কার্যকরী কমিটির সদস্য ছিলেন।

পুলিশ জানায়, এক খণ্ড জমি নিয়ে চাচাত ভাই ওই মৃত জিয়াউর রহমানের ছেলে জাহাঙ্গীর আলমের (৪০) সঙ্গে আশরাফুল আলম শাহীনের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে একাধিকবার গ্রামে সালিশ বৈঠক হয়। সর্বশেষ সালিশ বৈঠকে ওই জমির মালিকানা আশরাফুল আলম শাহীনের বলে নিশ্চিত করা হয়।

এবারে ওই জমিতে ধান রোপণ করেছিলেন জাহাঙ্গীর আলম। সেই সূত্রে মঙ্গলবার ভোরে ওই জমির ধান কাটতে যান জাহাঙ্গীর আলম। তা টের পেয়ে জমির মালিক আশরাফুল আলম বাধা দিতে যান। এর ফলে উভয়ের মধ্যে তর্কবিতর্কের একপর্যায়ে লাঠিসোঁটা নিয়ে আশরাফুল আলমের ওপর হামলা চালায় জাহাঙ্গীর আলম ও তার লোকজন।

এতে আশরাফুল আলম শাহীন মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান এবং তার সহযোগী রতন মিয়া গুরুতর আহত হন। আহত রতনকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ওসি খান মো. শাহরিয়ার জানান, বিএনপি নেতা আশরাফুল আলম শাহীন ও তার আপন চাচাত ভাইয়ের খুন হয়েছেন। লাশ ময়নাতদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহামুন্নবী টিটুল বলেন, আশরাফুল আলম থানা কমিটির সদস্য ছিলেন। তিনি অপরাধীদের গ্রেফতার করে শাস্তির দাবি জানান।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×