যুগান্তরে সংবাদ প্রকাশ

ভেদরগঞ্জে ভাতা বুঝে পেল সেই প্রতিবন্ধীরা

  ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি ১৬ মে ২০১৮, ২২:৫৫ | অনলাইন সংস্করণ

প্রতিবন্ধী

গত ১৪ মে 'ভেদরগঞ্জে প্রতিবন্ধী ভাতা আত্মসাতের অভিযোগ' শিরোনামে দৈনিক যুগান্তরে সংবাদ প্রকাশের পর প্রশাসনের হস্তক্ষেপে দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের প্রতিবন্ধীরা তাদের পূর্ণাঙ্গ ভাতা ফেরত পেয়েছেন।

বুধবার দুপুরে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির আহমেদের উপস্থিতিতে ১৮ প্রতিবন্ধীকে তাদের প্রত্যেককে ৮ হাজার ৪০০ টাকা করে বুঝিয়ে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মোস্তফা কামাল, উপজেলা সহকারী আইসিটি প্রোগ্রামার রমজান আলী মিয়া, দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুদ্দিন দর্জি ও ইউনিয়ন পরিষদের সব সদস্য।

এ বিষয়ে ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির আহমেদ বলেন, অভিযুক্ত সাবেক ইউপি সদস্য মাইনউদ্দিন মাঝির কাছ থেকে টাকাগুলো উদ্ধার করে প্রতিবন্ধীদের মাঝে বণ্টন করা হয়েছে। তদন্ত করে এর সঙ্গে যারা সম্পৃক্ত রয়েছে তাদের আইনের আওতায় আনা হবে।

শারীরিক প্রতিবন্ধী সিরাজ মাঝি ও মোহন মোল্যা বলেন, গত বুধবার মিথ্যা কথা বলে সাবেক ইউপি সদস্য মাঈনুদ্দিন মাঝি আমাদের ভাতার টাকা থেকে ৮ হাজার ৪০০ টাকা করে রেখে দিয়েছিলেন। আমরা যাদের কারণে এ টাকা ফেরত পাইছি তাদের আল্লাহ ভালো রাখুক।

উল্লেখ্য, গত বুধবার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের ২২ প্রতিবন্ধীকে বকেয়া ভাতাসহ মোট ১৭ হাজার ৪০০ করে প্রদান করেছিল উপজেলা সমাজসেবা অফিস। ওই সময় সাবেক ইউপি সদস্য মাইনুদ্দিন মাঝির বিরুদ্ধে ২২ জন প্রতিবন্ধীর কাছ থেকে ১ লাখ ৮৫ হাজার টাকা আত্মসাতের অভিযোগ ওঠে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.