বাসের ধাক্কায় নিহত নাজিম উদ্দিনের বাড়িতে মাতম

  লালমোহন (ভোলা) প্রতিনিধি ১৭ মে ২০১৮, ২২:৪০ | অনলাইন সংস্করণ

ঢাকা ট্রিবিউনের নাজিম উদ্দিন
ঢাকা ট্রিবিউনের নাজিম উদ্দিন

মাত্র তিন দিন আগে তৃতীয় কন্যাসন্তানের বাবা হয়েছেন নাজিম উদ্দিন। সন্তানটি এখনো বাবাকে চিনতে পারেনি। তার স্ত্রী এখনো অসুস্থ। গ্রামের বাড়িতে বৃদ্ধ বাবাও অসুস্থ। তাকে ঢাকা নিয়ে চিকিৎসা করানোর কথা নাজিম উদ্দিনের।

এমন পরিস্থিতিতে তারা নাজিম উদ্দিনের মৃত্যুর সংবাদ জানতে পারেন। সংবাদ শুনে মা বারবার মূর্ছা যাচ্ছেন। ডাক্তার ডেকে এনে মায়ের শরীরে স্যালাইন পুশ করে রাখা হয়েছে।

অসুস্থ বাবা আনিছুল হককে বিকালে জানানো হয় মৃত্যু সংবাদ। এরপর থেকে তিনিও অসুস্থ। কথা বলতে পারেন না পুত্র শোকে।

বৃহস্পতিবার সকালে নাজিমের মৃত্যু সংবাদ শুনে পুরো পরিবারে চলছে এখন শোকের মাতম। ৫ বোন ও ৩ ভাই তারা। ছোট দুই ভাই নিউইয়র্কে বসবাস করে। শ্যামপুর এলাকায় বাসা ভাড়া নিয়ে স্ত্রী ও শিশুকন্যাদের নিয়ে বসবাস করেন।

নাজিম উদ্দিন ঢাকা ট্রিবিউনের বিজ্ঞাপন বিভাগের জ্যেষ্ঠ নির্বাহী ছিলেন। পাশাপাশি ঢাকায় বসবাসরত লালমোহনের প্রতিষ্ঠিত কর্মজীবীদের নিয়ে গঠিত ‘লালমোহন ফাউন্ডেশনের’ সাধারণ সম্পাদকের দায়িত্বপালন করে আসছেন দীর্ঘ ১০ বছর ধরে।

বিভিন্ন সামাজিক কাজে সবার আগে তিনি দৌড়ে যান। সবাইকে থাকার জন্য মোবাইলে অনুরোধ করেন। সেই নাজিম উদ্দিনের মৃত্যু সংবাদ শুনে সহকর্মী, বন্ধুবান্ধব সবাই এখন বাকরুদ্ধ।

দুপুরে নাজিম উদ্দিনের মরদেহ দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান ভোলা ৩ আসনের আওয়ামী লীগ দলীয় এমপি নুরুন্নবী চৌধুরী শাওন। এছাড়া বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মিজানুর রহমান, লালমোহন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতাকালীন সভাপতি লেখক কালাম ফয়েজী, ইসলামী ফাউন্ডেশনের উপপরিচালক হারুন অর রশিদসহ অনেকেই হাসপাতালে যান।

পরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গণে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এমপি শাওনসহ নাজিম উদ্দিনের সহকর্মী ও বন্ধুরা জানাজায় অংশ নেন।

জানাজা শেষে তার মরদেহ গ্রামের বাড়ি ভোলার লালমোহনে পাঠানোর ব্যবস্থা করা হয়। সেখানে শুক্রবার বেলা ১১টায় দ্বিতীয় জানাজা শেষে নাজিম উদ্দিনকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×