রাজশাহীতে পৃথক সংঘর্ষে দুইজন নিহত

প্রকাশ : ২১ মে ২০১৮, ১৭:৩০ | অনলাইন সংস্করণ

  রাজশাহী ব্যুরো

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল। ছবি: সংগৃহীত

রাজশাহীতে পৃথক দুটি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। জেলার পুঠিয়া ও দুর্গাপুর উপজেলায় এসব সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পুঠিয়ার জামিরা গ্রামের পুকুর আলীর ছেলে পিয়ারুল ইসলাম (৫০) এবং দুর্গাপুরের সুখানদীঘি গ্রামের মৃত দেলু মণ্ডলের ছেলে ইসহাক আলী (৫৫)।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ার্ড মাস্টার মোশাররফ হোসেন সোমবার জানান, পিয়ারুলকে হাসপাতালে আনা হয় সোমবার সকালে। আর ইসহাককে আনা হয়েছিল রোববার দিবাগত রাতে। হাসপাতালে পৌঁছার আগেই তারা মারা যান।

নিহত পিয়ারুলের জামাতা মনজুর হোসেন জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে সোমবার সকালে পিয়ারুলের সঙ্গে তার ভাই ও ভাতিজাদের সংঘর্ষ বাঁধে। এ সময় পিয়ারুলকে লাঠি দিয়ে পেটানো হয়। মাথায় গুরুতর আঘাত পেয়ে তার মৃত্যু হয়। এ নিয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে নিহত ইসহাকের ভাতিজা রাজু আহমেদ জানান, রোববার বিকালে সুখানদীঘি গ্রামের আবদুল আউয়াল নামের এক ব্যক্তি এবং তার সহযোগীরা পূর্ব বিরোধের জের ধরে তার চাচা পিয়ারুলকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এ ঘটনাতেও থানায় মামলা দায়ের করা হয়েছে।
বেলপুকুর থানার ওসি শেখ মো. গোলাম মোস্তফা এবং দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, দুই হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে।