৯৯৯ নাম্বারে ফোন করে রক্ষা পেল ধর্ষিতার পরিবার

  যুগান্তর রিপোর্ট, সাভার ২১ মে ২০১৮, ২০:৩২ | অনলাইন সংস্করণ

সাভার ম্যাপ
সাভার ম্যাপ। ছবি: সংগৃহীত

বাসা থেকে ডেকে নিয়ে ধর্ষণের প্রতিবাদ করতে গিয়ে বিপাকে পড়েছিলেন এক কিশোরীর বাবা। এ বিষয়ে কাউকে কিছু বললে লাশ ফেলে দেয়ার হুমকি দেয়া হয় তাকে।

হুমকি ধামকির মুখেই নির্যাতিতা পরিবারটিকে রাতারাতিই বাড়ি ছাড়া করার সকল বন্দোবস্ত করে ফেলে স্থানীয় প্রভাবশালীরা। তবে পুলিশের জাতীয় জরুরি সেবায় ৯৯৯ নম্বরে ফোন করে রক্ষা পেয়েছে পরিবারটি।

রোববার রাতে সাভারে থানার যাদুরচর এলাকা থেকে অসহায় পরিবারটিকে উদ্ধার করে করেছে পুলিশ।এ ব্যাপারে সাভার মডেল থানায় মামলা হয়েছে।

পুলিশ জানায়, ওই এলাকার একটি বাড়িতে নিজের পরিবার নিয়ে ভাড়া থাকতেন কিশোরীর বাবা। রোববার রাতে তারাবীর নামাজের সময় বাড়িওয়ালার বখাটে ছেলে রাজু তার ষষ্ঠ শ্রেণির মেয়েকে বাসা থেকে ডেকে নেয়। পরে বাড়ির পাশে একটি নির্জন স্থানে নিয়ে দুই সহযোগিসহ ওই কিশোরীকে ধর্ষণ করে।

রাতেই কিশোরী বিষয়টি তার পরিবারকে জানালে তার বাবা প্রথমে এলাকাবাসীকে বিষয়টি জানান। কিন্তু আসামিরা প্রভাবশালী হওয়ায় কেউই তার সাহায্যে এগিয়ে আসেনি।

পরে সপরিবারে নির্যাতিতা পরিবারকে বাড়ি ও গ্রাম ছাড়া করার চক্রান্ত করে প্রভাবশালীরা। দুর্বৃত্তদের ভয়ে রাতেই পরিবার নিয়ে বিপাকে পড়েন আব্দুস সালামের পরিবার।

অসহায় অবস্থার মাঝেই ওই কিশোরীর বাবা ৯৯৯ নম্বরে জাতীয় জরুরি সেবায় ফোন করেন। কিছুক্ষণ পড়েই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। রাতেই কিশোরীটিকে উদ্ধার করে সাভার মডেল থানায় নিয়ে আসা হয়।

সাভার মডেল থানার ওসি মহসীনুল কাদির জানান, নির্যাতিতা স্কুল ছাত্রীটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে। জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.