ছাত্রীকে একসঙ্গে দুই ডোজ টিকা
jugantor
ছাত্রীকে একসঙ্গে দুই ডোজ টিকা

  টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি  

২৩ জানুয়ারি ২০২২, ০০:২৪:০৫  |  অনলাইন সংস্করণ

কক্সবাজার টেকনাফের হ্নীলা ইউপিতে একসঙ্গে দুই ডোজ করোনার টিকা দিলেন হারেছা নামে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে। শনিবার টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের উচ্চ বিদ্যালয়ের অস্থায়ী কেন্দ্রে এ ঘটনা ঘটে।

ওই ছাত্রী হ্নীলা পশ্চিম সিকদার পাড়া মুহাম্মদ শফিকের মেয়ে হারেছা আক্তার। সে দারুসসুন্নাহ মাদ্রাসার চতুর্থ শ্রেণির ছাত্রী।

শনিবার টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের উচ্চ বিদ্যালয়ের অস্থায়ী কেন্দ্রে সকাল ১০ থেকে ১২ বছরের শিশুদের করোনার টিকা দেয়া শুরু হয়। এ সময় শফিকের মেয়ে হারেছাও (ছাত্রী) ওই কেন্দ্রে টিকা নিতে যায়। তখন টিকা কর্মীরা হারেছা আক্তারকে একসঙ্গে দুই ডোজ টিকা পুশ করে বলে জানা গেছে।

টিকা নেয়া ওই ছাত্রীর মা যুগান্তরকে জানিয়েছেন, আমার মেয়ে টিকা নিয়ে আসার পর থেকে ভয়ে কান্নাকাটি করছে। তবে শরীরে প্রচুর জ্বর। কোনো সমস্যা হলে সেটা কর্তৃপক্ষকে দায় নিতে হবে।

এ বিষয়ে টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্রশীল জানান, ভুলে দুই ডোজ টিকা দেয়া হয়েছে। এটা কিছুই হবে না।

পার্শ্বপ্রতিক্রিয়ার কথা জানতে চাইলে তিনি বলেন, কোনো সমস্যা হলে হাসপাতাল কর্তৃপক্ষ দেখবে।

ছাত্রীকে একসঙ্গে দুই ডোজ টিকা

 টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি 
২৩ জানুয়ারি ২০২২, ১২:২৪ এএম  |  অনলাইন সংস্করণ

কক্সবাজার টেকনাফের হ্নীলা ইউপিতে একসঙ্গে দুই ডোজ করোনার টিকা দিলেন হারেছা নামে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে। শনিবার টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের উচ্চ বিদ্যালয়ের অস্থায়ী কেন্দ্রে এ ঘটনা ঘটে।

ওই ছাত্রী হ্নীলা পশ্চিম সিকদার পাড়া মুহাম্মদ শফিকের মেয়ে হারেছা আক্তার। সে দারুসসুন্নাহ মাদ্রাসার চতুর্থ শ্রেণির ছাত্রী। 

শনিবার টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের উচ্চ বিদ্যালয়ের অস্থায়ী কেন্দ্রে সকাল ১০ থেকে ১২ বছরের শিশুদের করোনার টিকা দেয়া শুরু হয়। এ সময় শফিকের মেয়ে হারেছাও (ছাত্রী) ওই কেন্দ্রে টিকা নিতে যায়। তখন টিকা কর্মীরা হারেছা আক্তারকে একসঙ্গে দুই ডোজ টিকা পুশ করে বলে জানা গেছে। 

টিকা নেয়া ওই ছাত্রীর মা যুগান্তরকে জানিয়েছেন, আমার মেয়ে টিকা নিয়ে আসার পর থেকে ভয়ে কান্নাকাটি করছে। তবে শরীরে প্রচুর জ্বর। কোনো সমস্যা হলে সেটা কর্তৃপক্ষকে দায় নিতে হবে। 

এ বিষয়ে টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্রশীল জানান, ভুলে দুই ডোজ টিকা দেয়া হয়েছে। এটা কিছুই হবে না।

পার্শ্বপ্রতিক্রিয়ার কথা জানতে চাইলে তিনি বলেন, কোনো সমস্যা হলে হাসপাতাল কর্তৃপক্ষ দেখবে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন