চুয়াডাঙ্গায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

  চুয়াডাঙ্গা প্রতিনিধি ২২ মে ২০১৮, ০৯:৫৩ | অনলাইন সংস্করণ

বন্দুকযুদ্ধ

আলমডাঙ্গার চিহ্নিত মাদক কারবারি কামরুজ্জামান সাধু ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। সোমবার রাতে আলমডাঙ্গা স্টেশনের অদূরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিনি নিহত হন।

নিহত কামরুজ্জামান সাধু আলমডাঙ্গা উপজেলার হারদী গ্রামের মৃত ইমদাদুল হকের ছেলে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি পিস্তল, তিন রাউন্ড গুলি ও এক বস্তা ফেনসিডিল উদ্ধার করেছে। এ নিয়ে চুয়াডাঙ্গায় বন্দুকযুদ্ধে পরপর দুদিনে দুজন নিহত হল।

আলমডাঙ্গা থানা সূত্রে জানা গেছে, রাত ১টার দিকে আলমডাঙ্গা রেলওয়ে স্টেশনের পাশ দিয়ে একদল মাদক চোরাচালানি বিপুল পরিমাণ মাদকপাচার করছে বলে তথ্য পায় থানা পুলিশ।

আলমডাঙ্গা থানার ওসি আবু জিহাদ খান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান শুরু করেন। মাদকপাচারকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। বেশ কিছুক্ষণ গুলির লড়াইয়ের একপর্যায়ে পাচারকারীরা পিছু হটে। ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয়ে নিহত হয় একজন।

পরবর্তী সময় স্থানীয়রা লাশ শনাক্ত করে জানান, নিহত ব্যক্তির নাম কামরুজ্জামান সাধু (৪৫)। তার বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় ডজনখানেক মামলা রয়েছে বলে জানান চুয়াডাঙ্গার সহকারী পুলিশ সুপার আহসান হাবীব।

তিন বছরের সাজাও হয়েছে তার। সম্প্রতি সাজা খেটে বাড়ি ফিরে আবারও মাদকপাচারের সঙ্গে জড়িয়ে পড়েন।

পুলিশ বলেছ, মাদকপাচারকারীদের সঙ্গে বন্দুকযুদ্ধে পুলিশের তিন সদস্যও আহত হয়েছেন। তারা হলেন- এসআই জিয়াউর রহমান, এএসআই হামিদুল ও কনস্টেবল মাসুদ রানা। ঘটনার পর রাতেই ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।।

এর আগে রোববার রাতে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলীর মাদক ব্যবসায়ী জনাব আলী পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হন। এ দিয়ে চুয়াডাঙ্গায় বন্দুকযুদ্ধের ঘটনায় দুজন নিহত হল।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×