টেকনাফে রোহিঙ্গাদের পালিয়ে আসার পথ দেখলেন প্রিয়াংকা

  টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ২২ মে ২০১৮, ২১:৫০ | অনলাইন সংস্করণ

টেকনাফে রোহিঙ্গাদের পালিয়ে আসার পথ দেখলেন প্রিয়াংকা চোপড়া
টেকনাফে রোহিঙ্গাদের পালিয়ে আসার পথ দেখলেন প্রিয়াংকা চোপড়া। ছবি: যুগান্তর

টেকনাফের হারিয়াখালীতে রোহিঙ্গাদের জন্য স্থাপিত ত্রাণকেন্দ্র ও রাখাইন রাজ্য থেকে তাদের পালিয়ে আসার পথ দেখলেন বলিউড তারকা প্রিয়াংকা চোপড়া। ইউনিসেফের শুভেচ্ছাদূত হয়ে রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প পরিদর্শনে চার দিনের সফরে বাংলাদেশে এসেছেন এই অভিনেত্রী।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে তিনি মেরিন ড্রাইভ হয়ে টেকনাফের হারিয়াখালী রোহিঙ্গা ত্রাণকেন্দ্র পরিদর্শন করেন। পরে রাখাইন রাজ্য থেকে যে পথে রোহিঙ্গারা পালিয়ে আসত ভাঙ্গা নামে পরিচিত সেই পথ পরিদর্শন করেন।

এ সময় তিনি সেখানে স্থানীয় শিশুদের সঙ্গে কথা বলেন। তিনি বেশ কয়েকজন শিশুর স্বাস্থ্য ও পড়ালেখার খোঁজখবর নেন। পরে সকাল সাড়ে ১০টার দিকে তিনি কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের উদ্দেশে টেকনাফ ত্যাগ করেন।

পথিমধ্যে টেকনাফের উঠনি নামক পাহাড়ি সড়ক এলাকায় গাড়ি থেকে নেমে নাফ নদীর ওপারে রাখাইন রাজ্য দেখেন। এদিন তার লেদা ও উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনের কথা থাকলেও তিনি ওই দুটি ক্যাম্পে ঢুকেননি।

উল্লেখ্য, রোহিঙ্গা শরণার্থীদের দেখতে ইউনিসেফের শুভেচ্ছাদূত প্রিয়াংকা চোপড়া চার দিনের সফরে সোমবার ভোরে বাংলাদেশে আসেন। ঢাকা থেকে কক্সবাজারে গিয়ে সফরের প্রথম দিনে তিনি শামলাপুর রোহিঙ্গা শিবির পরিদর্শন করেন। সফরের শেষ দিন বৃহস্পতিবার সকালে তিনি ঢাকার উদ্দেশে কক্সবাজার ত্যাগ করবেন।

এর আগে সোমবার সকালে ফ্রান্স থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। সেখান থেকে ইউএস-বাংলার বিএস-১৪১ ফ্লাইটে করে দুপুর সাড়ে ১২টায় ঢাকা থেকে কক্সবাজারে পৌঁছান বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

কক্সবাজার বিমানবন্দর হতে সরসরি তিনি ইনানীতে পৌঁছে পাঁচ তারকা মানের হোটেল রয়েল টিউলিপে অবস্থান করছেন।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter