মাকে মুড়ি আনতে পাঠিয়ে কিশোরীর আত্মহত্যা

  তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি ২২ মে ২০১৮, ২১:৫৯ | অনলাইন সংস্করণ

সুনামগঞ্জ ম্যাপ
সুনামগঞ্জ ম্যাপ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় মাকে মুদি দোকানে মুড়ি আনতে পাঠিয়ে ফাঁস দিয়ে মদিনা বেগম (১২) নামের এক কিশোরী আত্মহত্যা করেছে।

সোমবার রাতে পুলিশ ওই কিশোরীর লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত কিশোরী উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের শিমুলতলা গ্রামের মৃত জবেদ আলীর মেয়ে। চার ভাই ও তিন বোনের মধ্যে মদিনা ছিল সবার ছোট।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, উপজেলার শিমুলতলার কিশোরী মদিনা সোমবার বিকালে তার মাকে গ্রামের মুদি দোকানে মুড়ি আনতে পাঠিয়ে পরিবারের সবার অগোচরে বসতঘর লাগোয়া বাংলা ঘরে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে রাতেই ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহত কিশোরীর মা আফিয়া বেগম মঙ্গলবার যুগান্তরকে জানান, মদিনার আগেও দুবার আত্মহত্যা করার চেষ্টা করেছে। তখন থেকেই পরিবারের লোকজন তাকে নজরদারি করে আসছিল।

নিহত কিশোরীর পরিবারের লোকজন ও প্রতিবেশীদের বরাত দিয়ে তাহিরপুর থানার এসআই সাইফুর রহমান মঙ্গলবার যুগান্তরকে বলেন, ধারণা করা হচ্ছে মানসিক কারণে আত্মহত্যার প্রবণতা থেকেই এ ঘটনা ঘটেছে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.