ঘুমধুমে পাহাড় ধসের ঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলা

  বান্দরবান প্রতিনিধি ২২ মে ২০১৮, ২২:২১ | অনলাইন সংস্করণ

বান্দরবান ম্যাপ
বান্দরবান ম্যাপ

পাহাড় কাটার সময় বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে মাটিচাপায় তিনজনের মৃত্যুর ঘটনায় চারজনকে আসামি করে নাইক্ষ্যংছড়ি থানায় একটি মামলা করা হয়েছে।

মঙ্গলবার বিকালে এ মামলা করা হয়েছে। পাশাপাশি এ ঘটনায় পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

প্রশাসন সূত্রে জানা গেছে, পাহাড় ধসে মাটিচাপায় নারীসহ তিন শ্রমিকের মৃত্যুর ঘটনায় বান্দরবানের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুফিদুল আলমকে প্রধান করে পাঁচ সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যরা হলেন- অতিরিক্তি জেলা পুলিশ সুপার ইয়াছির আরাফাত, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার এসএম সারওয়ার কামাল, ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক (ভা.) মো. ইকবাল হোসেন এবং ঘুমধুম ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ।

মঙ্গলবার প্রতিনিধিদলটি ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এদিকে এ ঘটনায় নিহত শ্রমিকের স্বজন সৈয়দ আলম বাদী হয়ে নাইক্ষ্যংছড়ি থানায় মনজয়পাড়া গ্রামের বাসিন্দার মৃত রাজেন্দ্র বড়ুয়ার ছেলে খামার বাড়ির মালিক সোপায়েন বড়ুয়াসহ চারজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

মামলার আসামিরা হলেন- সোপায়ন বড়ুয়ার ভাই লিটন বড়ুয়া, ভুট্টু বড়ুয়া এবং ভুতিয়া বড়ুয়া।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার ওসি মো. আলমগীর জানান, ঘুমধুমের বড়–ইতলী গ্রামে পাহাড় কেটে পানির চলাচলের নালা করার সময় মাটিচাপায় আবু আহমেদ, জসিম উদ্দিন এবং সোনা মেহের তিন শ্রমিক নিহত হয়। এ ঘটনায় নিহত শ্রমিকের একজন স্বজন বাদী হয়ে খামার বাড়ির মালিকসহ চারজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন। মামলা তদন্ত কাজ চলছে। আসামি সবাই বর্তমানে পলাতক আছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×