গাইবান্ধায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

  পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি ২৩ মে ২০১৮, ১৬:৫৯ | অনলাইন সংস্করণ

গাইবান্ধা
নিহত রাজু মিয়া

গাইবান্ধার পলাশবাড়ীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রাজু মিয়া নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় র‌্যাবের দুজন সদস্যও আহত হয়েছেন। মঙ্গলবার রাত দেড়টার দিকে উপজেলার বিশ্রামগাছি গ্রামে গাড়ানাটা সড়কে এ ঘটনা ঘটে।

নিহত রাজু মিয়া (৪২) পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের রাইগ্রামের হেরোইন সম্রাট মৃত আব্দুল জোব্বারের ছেলে।

র‌্যাব-১৩ জানায়, জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী রাজু মিয়াকে আটকের চেষ্টাকালে সে র‌্যাবের ওপর গুলি চালায়। পরে আত্মরক্ষার্থে র‌্যাবও গুলি চালালে রাজু নিহত হন। ঘটনাস্থল থেকে তিন রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল ও ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ সময় র‌্যাব সদস্য হালিম শিকদার ও পিয়াস শরীফ আহত হন। তাদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পলাশবাড়ী থানার ওসি মাহমুদুল আলম জানান, মাদক ব্যবসায়ী রাজুর বিরুদ্ধে পলাশবাড়ী থানায় মাদক ও অস্ত্র আইনে ডজনখানেক মামলা রয়েছে। ময়নাতদন্ত শেষে রাজুর মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×