বগুড়ায় ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫

প্রকাশ : ২৩ মে ২০১৮, ১৭:১৩ | অনলাইন সংস্করণ

  বগুড়া ব্যুরো

বগুড়ার শাজাহানপুরে ট্রাক ও লেগুনার সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫ জন হয়েছে। এ দুর্ঘটনায় আরও সাতজন আহত হয়েছেন। বুধবার সকাল ৯টার দিকে উপজেলার পারতেখুর এলাকায় বগুড়া-নাটোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-বগুড়া সদরের কুকরুল গ্রামের আবদুল হামিদের ছেলে ও বেসরকারি সংস্থা টিএমএসএসের অডিট অফিসার আরিফুল ইসলাম সুমন (২৮), নন্দীগ্রাম উপজেলার নিমগ্রাম পূর্বপাড়ার মৃত আনোয়ার হোসেনের ছেলে মোখলেসুর রহমান (৫২), একই উপজেলার চাকলমা গ্রামের মৃত আয়েজ উদ্দিনের ছেলে রমজান আলী (৬০), শাজাহানপুর উপজেলার খাদাস পশ্চিমপাড়ার আবদুল হাইয়ের ছেলে ব্যবসায়ী আনোয়ার হোসেন (৫০) ও শেরপুরের ফিকিন্দা গ্রামের আবদুর রহিমের ছেলে ফারুক হোসেন (৩০)।

হাইওয়ে পুলিশ কুন্দারহাট ফাঁড়ির এসআই কাজল কুমার নন্দী ও ছিলিমপুর ফাঁড়ির এএসআই সামসুজ্জামান জানান, বগুড়ার শাকপালা থেকে ছেড়ে আসা নন্দীগ্রামগামী একটি যাত্রীবোঝাই লেগুনা শাজাহানপুরের পারতেখুর এলাকায় মহাসড়কে পৌঁছে। এ সময় নন্দীগ্রাম থেকে আসা একটি খালি ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থেকে লেগুনাকে ধাক্কা দেয়। এতে লেগুনার হেলপার আল-আমিনসহ ১২ যাত্রী আহত হন। এদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৫ জন মারা যান। আহতরা চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ট্রাক ও লেগুনা জব্দ করলেও চালকরা পালিয়ে গেছেন।