পুলিশের ওপর হামলার মামলায় যুবদল নেতা খোরশেদ শ্যোন অ্যারেস্ট

  ফতুল্লা প্রতিনিধি ২৩ মে ২০১৮, ১৮:২১ | অনলাইন সংস্করণ

গ্রেফতার
ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জে পুলিশের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় মহানগর যুবদলের আহ্বায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদকে নাশকতার মামলায় শ্যোন অ্যারেস্ট দেখানো হয়েছে।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে বিএনপির পরাজিত প্রার্থী শাখাওয়াত হোসেন খানের মিছিল থেকে পুলিশের ওপর হামলার ঘটনায় বুধবার বিকালে খোরশেদকে শ্যোন অ্যারেস্ট দেখায় সদর মডেল থানা পুলিশ।

মাকসুদুল আলম খন্দকার খোরশেদ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের এসআই কামাল হোসেন জানান, ২০১৭ সালের ১১ সেপ্টেম্বর খালেদা জিয়ার ১০ম কারামুক্তি দিবসে শহরের দেওভোগ এলাকায় মহানগর বিএনপি নেতা (নাসিক নির্বাচনে বিএনপির পরাজিত প্রার্থী) শাখাওয়াত হোসেন খানের নেতৃত্বে মিছিল বের হয়। মিছিল থেকে পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ ও ককটেল বিস্ফোরণের মামলায় বুধবার বিকালে খোরশেদকে শ্যোন অ্যারেস্ট দেখায় সদর মডেল থানা পুলিশ।

একই সঙ্গে এ মামলায় ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। রোববার এ বিষয়ে শুনানি অনুষ্ঠিত হবে বলে এসআই কামাল হোসেন জানান।

খোরশেদের আইনজীবী মো. বোরহান উদ্দিন সরকার জানান, হাইকোর্ট থেকে খোরশেদের জামিনের আদেশ বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা কারাগারে পৌঁছে। বিষয়টি সদর থানা পুলিশ জানতে পেরে খোরশেদকে কারাবন্দি রাখতেই এ শ্যোন অ্যারেস্টের আবেদন করে।

গত ১৯ মার্চ দুপুরে শহরের মাসদাইর এলাকায় আদর্শ স্কুলে স্মার্টকার্ড বিতরণ অনুষ্ঠান থেকে খোরশেদকে আটক করে পুলিশ।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

 

mans-world

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
close
close
.