রেল পুলিশের সঙ্গে টিকিট পরীক্ষকের হাতাহাতি!

  ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি ২৩ মে ২০১৮, ১৮:২৫ | অনলাইন সংস্করণ

পাবনা ম্যাপ
পাবনা ম্যাপ

রেলওয়ে পুলিশের (জিআরপি) জিম্মায় থাকা চার ট্রেন যাত্রীকে টিকিট করানোকে কেন্দ্র করে রেল পুলিশের সঙ্গে ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষকের হাতাহাতির ঘটনা ঘটেছে। এ সময় কর্তব্যরত টিকিট পরীক্ষককে প্রাণনাশের হুমকি দিয়েছে পুলিশ।

বুধবার সকালে খুলনা থেকে ছেড়ে আসা ঈশ্বরদী জংশন হয়ে চিলাহাটি গামী আন্তঃনগর রূপসা এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটেছে।

পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী আন্তঃনগর রূপসা এক্সপ্রেস ট্রেনের ‘ঠ’ বগিতে খুলনা থেকে আসা বিনা টিকিটের চারজন যাত্রীকে পাওয়া যায়। এ সময় খুলনার ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শক আল-মামুন ওই চার ট্রেনযাত্রীর কাছ থেকে জরিমানাসহ ভাড়া আদায় করে।

এতে রূপসা এক্সপ্রেস ট্রেনে দায়িত্বরত রেলওয়ে পুলিশ খুলনার এএসআই জসিম উদ্দিন ক্ষিপ্ত হয়ে রেলওয়ের টিকিট পরিদর্শক মামুনের সঙ্গে বাগ্বিতণ্ডা শুরু করেন। একপর্যায়ে রেলওয়ে কনস্টেবল শামসুল ইসলাম ও আবদুর রহমানের সঙ্গে ট্রেনের ভেতরেই আল-মামুনের ধাক্কাধাক্কি শুরু হয়।

ঘটনার একপর্যায়ে প্রাণনাশের হুমকি দিলে ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক পোড়াদহ রেলওয়ে জংশন স্টেশনে নেমে পড়েন। পরে খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনে চড়ে পাকশী রেলওয়ের বিভাগীয় কর্মকর্তাদের কাছে বিষয়টি অবগত করেন।

ট্রেনে থাকা কর্তব্যরত ট্রেন পরিচালক নজরুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, আমি ট্রেনের পেছনের গার্ডরুমে ছিলাম, ভেতরে কন্ট্রাকটার গার্ড না থাকায় এ ঘটনা ঘটেছে, বিষয়টি আমি শুনেছি।

পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক (ডিআরএম) অসীম কুমার তালুকদার জানান, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter