মাদকব্যবসায়ী ধরতে ছদ্মবেশে পুলিশের অভিযান

  চাটমোহর (পাবনা) প্রতিনিধি ২৪ মে ২০১৮, ২২:১৭ | অনলাইন সংস্করণ

ইয়াবাসহ সাময়িক বরখাস্তকৃত তহশীলদার ইবাদুর রশিদ ওরফে ইবাদ নায়েব আটক
ইয়াবাসহ সাময়িক বরখাস্তকৃত তহশীলদার ইবাদুর রশিদ ওরফে ইবাদ নায়েব আটক। ছবি: যুগান্তর

পাবনার চাটমোহর পৌর সদরের একাধিক মাদক মামলার আসামি, মাদক ব্যবসায়ী সাময়িক বরখাস্তকৃত তহশীলদার (উপ-সহকারী ভূমি কর্মকর্তা) ইবাদুর রশিদ ওরফে ইবাদ নায়েবকে (৫০) ইয়াবাসহ আটক করেছে পুলিশ।

একই দিনে আরও চার মাদক ব্যবসায়ী ও সেবীকে আটক করে পুলিশ।

বুধবার রাতভর সিনিয়র এএসপি (চাটমোহর সার্কেল) তাপস কুমার পালের নেতৃত্বে চাটমোহর থানা পুলিশের একটি দল ছদ্মবেশে পৌর শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

জানা গেছে, পুলিশ বালুচর মহল্লার বরখাস্তকৃত তহশীলদার ইবাদুর রশিদের বাড়িতে অভিযান চালিয়ে ৩০ পিস ইয়াবাসহ তাকে আটক করে। ইবাদুর রশিদ ওই এলাকার মৃত ইসমাইল হোসেনের ছেলে।

অপরদিকে পৃথক অভিযান চালিয়ে পৌর সদরের চৌধুরীপাড়া মহল্লার জহুরুল ইসলাম পাঁচ পিস, করকোলা গ্রামের মোস্তফা কামালকে ১৩ পিস ইয়াবাসহ আটক করে। এছাড়া মাদক সেবনের অপরাধে বকুল হোসেন ও মাসুদ রানাকে আটক করে পুলিশ।

আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার তাদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

প্রসঙ্গত, পাবনার সুজানগর উপজেলার রানীনগর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা (তহশীলদার) থাকাকালীন ইবাদুর রশিদ ২০১৪ সালের ১৪ ডিসেম্বর প্রথমে চাটমোহরের গুনাইগাছা গ্রাম থেকে ইয়াবা ট্যাবলেটসহ পুলিশের হাতে আটক হয়।

২০১৫ সালের ২৫ ফেব্রুয়ারি পাবনা সদর উপজেলার জহিরপুর তেলিপাড়া থেকে ৬২ হাজার টাকা মূল্যের ২৫ গ্রাম হেরোইন, হেরোইন বিক্রির সরঞ্জামসহ আটক করে ডিবি পুলিশ।

একই বছর ১৮ আগস্ট ছোটশালিখা মহল্লার সাইকেল হাট এলাকা থেকে চাটমোহর থানা পুলিশ ১১ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। একাধিক মামলায় দীর্ঘদিন হাজতবাস করার পর জামিনে মুক্ত ছিলেন বরখাস্তকৃত তহশীলদার ইবাদুর রশিদ ওরফে ইবাদ নায়েব।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter