কুড়িগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

  কুড়িগ্রাম প্রতিনিধি ২৬ মে ২০১৮, ১২:১১ | অনলাইন সংস্করণ

কুড়িগ্রাম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ইব্রাহিম হোসেন (৩৭) নামে এক যুবক নিহত হয়েছেন।

পুলিশের দাবি, নিহত ইব্রাহিম মাদক চোরাকারবারি। তিনি একই এলাকার নাওডোর উত্তরপাড়া গ্রামের মৃত. ইউসুফ ওরফে ইনসাফের ছেলে। এসময় ৫ কেজি গাঁজা, দেশীয় অস্ত্র ও বিস্ফোরক উদ্ধার করা হয়েছে। শনিবার ভোরে উপজেলার দক্ষিণ বাঁশজানি সীমান্তে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ভূরুঙ্গামারী থানার ওসি ইমতিয়াজ কবির জানান, ভোর সাড়ে ৪টার দিকে ভারতীয় সীমান্ত ঘেষা দক্ষিণ বাঁশজানী গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধারে যায় পুলিশ। এসময় চোরাকারবারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের ওপর আক্রমণ চালালে পুলিশও পাল্টা গুলি চালায়।

পরে মাদক পাচার সিন্ডিকেট প্রধান ইব্রাহিমের ডান পায়ে গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে ভূরুঙ্গামারী হাসপাতালে আনলে চিকিৎসকরা তাকে কুড়িগ্রাম হাসপাতালে স্থানান্তর করে। সেখানে সকাল সোয়া ৯টায় ইব্রাহিমের মৃত্যু হয়। এসময় এএসআই নাদের ও আইয়ুব নামে দুই পুলিশ সদস্য আহত হয়েছে এবং সিন্ডিকেটের অন্যান্য সদস্যরা পালিয়ে গেছে বলে জানান ওসি।

কুড়িগ্রাম সদর হাসপাতালের তত্বাধায়ক ডা. আনোয়ারুল হক প্রামাণিক জানান, ডান পায়ে গুলিবিদ্ধ অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু ঘটে।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter