কুমিল্লায় গ্রেফতার হওয়া ২ মাদক ব্যবসায়ী বন্দুকযুদ্ধে নিহত

  বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি ২৬ মে ২০১৮, ১৭:০০ | অনলাইন সংস্করণ

কুমিল্লা
নিহত মাদক ব্যবসায়ীরা

কুমিল্লায় গ্রেফতার হওয়ার পর দুজন মাদক ব্যবসায়ীকে নিয়ে অভিযানে গেলে তারা বন্দুকযুদ্ধে নিহত হন। এ সময় এএসপিসহ পুলিশের চার সদস্য আহত হন বলে দাবি পুলিশের।

শুক্রবার রাত ২টার দিকে ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের বাগড়া-রামচন্দ্রপুর সড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-উপজেলার আশাবাড়ি গ্রামের আবদুল মালেকের ছেলে বাবুল (৪০) ও উত্তর তেতাভূমি গ্রামের আফাজউদ্দিনের ছেলে আলমাস (৩৫)।

ব্রাহ্মণপাড়া থানার ওসি এসএএম শাহজাহান কবীর জানান, চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে শুক্রবার অভিযান চালিয়ে বাবুল ও আলমাসকে গ্রেফতার করা হয়। পরে তাদের নিয়ে রাত ২টার দিকে মাদক উদ্ধার ও অন্যান্য সহযোগীদের ধরতে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাবুল ও আলমাসের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

পুলিশও পাল্টা গুলি চালালে দুপক্ষের মধ্যে বেশ কিছুক্ষণ বন্দুকযুদ্ধ হয়। পরে ঘটনাস্থল থেকে বাবুল ও আলমাসকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

বাবুলের বিরুদ্ধে ১৬টি এবং আলমাসের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৮টি মামলা রয়েছে বলে ওসি জানান।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter