ওসির বিরুদ্ধে সংবাদ সম্মেলন

প্রকাশ : ২৬ মে ২০১৮, ১৮:৩৪ | অনলাইন সংস্করণ

  সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

সখীপুর থানা। ছবি: সংগৃহীত

টাঙ্গাইলের সখীপুরে প্রতিপক্ষের হামলায় তিন নারীসহ পাঁচজন আহত হওয়ার ঘটনায় ওসির বিরুদ্ধে মামলা না নেয়ার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার।

শনিবার দুপুরে সখীপুর প্রেসক্লাব ভবনে ওই ভুক্তভোগী পরিবারের পক্ষে মো. হবি মিয়া লিখিত বক্তব্য পাঠ করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, উপজেলার ধলীপাড়া গ্রামের নবু হোসেনের সঙ্গে প্রতিবেশী শম্ভু মিয়া ও মান্নানের সঙ্গে পূর্বশত্রুতার জের ধরে গত মঙ্গলবার কথাকাটাকাটির একপর্যায়ে লাঠিসোঁটা নিয়ে শম্ভু মিয়া মান্নানসহ তাদের লোকজন নবু হোসেনের বাড়িঘর ভাঙচুর চালায়।

এ সময় বাধা দিতে গেলে নবু হোসেনের ছেলে মজিবুর রহমান, পুত্রবধূ শিউলী বেগম, নাতি আবদুল করিম, নাতনি স্কুলছাত্রী আঁখি আক্তার গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হন। 

এ ঘটনায় নবু হোসেনের ছেলে হবিবর বাদী হয়ে হামলাকারী শম্ভু মিয়া, মান্নান, আরিফুল, রহিম বাদশাহ ও কালু মিয়ার বিরুদ্ধে থানায় মামলা করতে গেলে ওসি মামলা না নেয়ার টালবাহানা করেন বলে অভিযোগ করেন তিনি।

শুধু তাই নয়, প্রভাবশালী প্রতিপক্ষের কাছ থেকে মোটা অঙ্কের উৎকোচ নিয়ে আমাদের অভিযোগটি রেকর্ড না করে উল্টো অপরাধীদের পক্ষ নিয়েছেন।

সংবাদ সম্মেলনে বৃদ্ধ নবু হোসেন, তার ছেলে হবিবর, পুত্রবধূ শিউলী বেগম, নাতনি স্কুলছাত্রী আঁখি আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে সখীপুর থানার ওসি এসএম তুহীন আলী তার বিরুদ্ধে আনা সব অভিযোগ অস্বীকার করে বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ করলে তদন্ত করতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তদন্ত প্রতিবেদনে মামলা নেয়ার মতো ঘটনা ঘটেনি। তাই মামলা নেয়া হয়নি বলে জানান ওসি।