জগন্নাথপুরে ষষ্ট শ্রেণির ছাত্রীকে ধর্ষণ! 
jugantor
জগন্নাথপুরে ষষ্ট শ্রেণির ছাত্রীকে ধর্ষণ! 

  জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি   

০২ এপ্রিল ২০২২, ০৫:১৬:০২  |  অনলাইন সংস্করণ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ষষ্ট শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

শুক্রবার ধর্ষণের ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে জগন্নাথপুর থানায় অটোরিকশা ড্রাইভার সায়েক মিয়া (৩২) কে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

জানা যায়, স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী (১১) শুক্রবার সকাল সাড়ে ১০ টায় বাড়ির পাশে একটি মাছের ফার্মে কাজে থাকা পিতার খোঁজে যান। সেখানে অটোরিকশা ধোঁয়ার কাজে ব্যস্ত থাকা উপজেলার বড়ফেচি গ্রামের ইন্তাজ মিয়ার ছেলে সায়েক মিয়া তাকে জোরপূর্বক ফার্মে থাকা একটি ঘরে নিয়ে ধর্ষণ করে।

এ ঘটনায় জগন্নাথপুর থানায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। ধর্ষণের শিকার স্কুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট এমএ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) সুশংকর পাল যুগান্তরকে জানান, অভিযুক্ত অটোরিকশা ড্রাইভারকে গ্রেপ্তারে অভিযান চলছে।

জগন্নাথপুরে ষষ্ট শ্রেণির ছাত্রীকে ধর্ষণ! 

 জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি  
০২ এপ্রিল ২০২২, ০৫:১৬ এএম  |  অনলাইন সংস্করণ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ষষ্ট শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

শুক্রবার ধর্ষণের ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে জগন্নাথপুর থানায় অটোরিকশা ড্রাইভার  সায়েক মিয়া (৩২) কে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। 

জানা যায়, স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী (১১) শুক্রবার সকাল সাড়ে  ১০ টায় বাড়ির পাশে একটি মাছের  ফার্মে কাজে থাকা পিতার খোঁজে যান। সেখানে অটোরিকশা ধোঁয়ার কাজে ব্যস্ত থাকা উপজেলার বড়ফেচি গ্রামের ইন্তাজ মিয়ার ছেলে সায়েক মিয়া তাকে জোরপূর্বক  ফার্মে থাকা একটি  ঘরে নিয়ে ধর্ষণ করে।

এ ঘটনায় জগন্নাথপুর থানায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। ধর্ষণের শিকার স্কুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট এমএ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে  ভর্তি করেন।

জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) সুশংকর পাল যুগান্তরকে  জানান, অভিযুক্ত অটোরিকশা ড্রাইভারকে গ্রেপ্তারে অভিযান চলছে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন