সোনারগাঁয়ে মাদক বিরোধী অভিযানে এমপি খোকা, কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশ : ২৯ মে ২০১৮, ২৩:২৫ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, সোনারগাঁ

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ হানিফ মিয়াসহ মাদক বিরোধী অভিযানে এমপি খোকা ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। ছবি: যুগান্তর

সোনারগাঁ উপজেলার বাড়িচিনিষ এলাকায় ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক বিক্রেতাকে হাতেনাতে গ্রেফতার করেছে মাদক বিরোধী অভিযানকারী দল।  

গ্রেফতারকৃত ওই মাদক ব্যবসায়ীর নাম মোঃ হানিফ মিয়া (৪২)।  তার বাড়ি কুমিল্লার দাউদকান্দি থানার দক্ষিণ সতানন্দী গ্রামে।  তার পিতার নাম- মোঃ সিদ্দিকুর রহমান।

ঢাকা মেট্রো পলিটন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ খুরশিদ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ন- মহাসচিব লিয়াকত হোসেন খোকা ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা ও নারায়ণগঞ্জ জেলার কর্মকর্তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার বাড়িচিনিষ এলাকায় অভিযান চালায়।

এ সময় একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ হানিফ মিয়াকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় ঢাকা মেট্রো পলিটন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ রায়হান আহাম্মেদ খান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।