মাদক বিকিকিনির অভিযোগে গণপিটুনিতে আহত ব্যক্তির মৃত্যু, এলাকাবাসীর সড়ক অবরোধ

প্রকাশ : ৩০ মে ২০১৮, ০০:৩৭ | অনলাইন সংস্করণ

  হাটহাজারী প্রতিনিধি

হাটহাজারী উপজেলার চিকনদণ্ডি ইউনিয়নের ২নং ওয়ার্ডে প্রতিপক্ষের গণপিটুনির পর চিকিৎসাধীন অবস্থায় মোঃ নুরু উদ্দিন (২৮) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত নুরু উদ্দিন চিকনদণ্ডি ইউনিয়নের ফতেয়াবাদ এলাকার আনার আলী টেন্ডল বাড়ীর আলী আহম্মদেরর পুত্র।

এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে হাসান নামের এক ব্যাক্তিকে প্রধান আসামী করে সুনির্দিষ্ট ৮ জনের বিরুদ্ধে হাটহাজারী মডেল থানায় একটি মামলা (নং-৬২) দায়ের করেন।

প্রত্যক্ষদর্শী ও মডেল থানার পুলিশ সূত্র জানায়, গত ২৬ মে সকালে উপজেলার ফতেয়াবাদ এলাকার বাদশা মিয়া সড়ক দিয়ে নুরু উদ্দিন শ্বশুর বাড়ি থেকে ফেরার পথে হাসান নামের এক ব্যাক্তি কয়েকজন সঙ্গী নিয়ে তার গতিরোধ করে।  

এরপর মাদক বিকিকিনির অভিযোগ এনে তাকে টেনেহিচঁড়ে ফতেখান মজুমদার বাড়ির সামনে নিয়ে গিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে লোহার রড দিয়ে আঘাত করে।  এতে সে গুরুতর আহত হয়।  আহত নুরু উদ্দিনকে তার পরিবারের লোকজন চমেক হাসপাতালে ভর্তি করে।  

হাসপাতালে ৩ দিন চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে নুরু উদ্দিনের মৃত্যু হয় বলে জানান হাটহাজারী মডেল থানার এস.আই একরাম উল্লাহ।

এদিকে নুরু উদ্দিনের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবরা চট্টগ্রাম-খাগড়াছড়ি-রাঙ্গামাটি মহাসড়ক অবরোধ করে।

এ সময় ওই দুই মহাসড়কে শতশত যানবাহনে থাকা যাত্রী সাধারণ অবরোধে আটকা পড়ে।

পরে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে হাটহাজারী মডেল থানা পুলিশ হত্যাকারীদের আটকের আশ্বাস দিলে অবরোধকারীরা মহাসড়ক থেকে অবরোধ তুলে নেয়।