মাদক ব্যবসায়ীর পেটে পলিব্যাগে মোড়ানো ১ হাজার ইয়াবা!

প্রকাশ : ৩০ মে ২০১৮, ১৮:২২ | অনলাইন সংস্করণ

  বরিশাল ব্যুরো

বুধবার দুপুরে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে নূর আলমের পেট থেকে ইয়াবা উদ্ধার করা হয়। ছবি: যুগান্তর

বরিশালে নূর আলম (৫০) নামে এক মাদক ব্যবসায়ীর পেটে অস্ত্রোপচার করে পলিব্যাগে মোড়ানো ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বুধবার দুপুরে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে ওই মাদক ব্যবসায়ীর পেট থেকে ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত নূর আলম লক্ষ্মীপুর জেলার চরশীতা থানা এলাকার আবু হাসেমের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সহকারী কমিশনার (ডিবি) নাসির উদ্দিন মল্লিক জানান, মঙ্গলবার রাতে গোয়েন্দা পুলিশ নগরীর রুপাতলী এলাকার সুলতানের বাড়িতে অভিযান চালিয়ে নূর আলমসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটককৃত নূর আলম হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে পেটে ইয়াবা বহনের কথা স্বীকার করে। পরে বুধবার দুপুরে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক অস্ত্রোপচারের মাধ্যমে তার পেট থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মাদক ব্যবসায়ী নূর আলমের বিরুদ্ধে মাদক বহন ও বিক্রির দায়ে কোতোয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।