রাসিক নির্বাচনে মেয়র পদে প্রার্থী দিতে চায় সিপিবি

  রাজশাহী ব্যুরো ৩১ মে ২০১৮, ১৯:২৯ | অনলাইন সংস্করণ

রা

আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচনে মেয়র পদে প্রার্থী দিতে চায় বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)। প্রার্থী হিসেবে বামপন্থী এই দলটির জেলার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য রাগীব আহসান মুন্নাকে পছন্দ করেছেন স্থানীয় নেতারা।

সিটি নির্বাচন নিয়ে সিপিবির রাজশাহী জেলা সম্পাদকমণ্ডলীর সভায় এই সিদ্ধান্ত হয়েছে। বুধবার বিকালে পার্টি অফিসে এই সভা অনুষ্ঠিত হয়।

জেলা সিপিবির সভাপতি এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় সাধারণ সম্পাদক রাগীব আহসান মুন্না, সহসাধারণ সম্পাদক আফতাব হোসেন কাজল, সম্পাদকমণ্ডলীর সদস্য অসিত সাহাসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সিপিবি নেতা রাগীব আহসান মুন্না বলেন, আমাকে মেয়রপ্রার্থী করার ব্যাপারে দলীয় সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে। সিপিবির কোনো সিদ্ধান্ত হলে তা নিয়ে কারও দ্বিমত থাকে না।

তবে নির্বাচনে বামপন্থী জোট সংগঠনগুলোর ঐকমত্যের ভিত্তিতে অংশগ্রহণ করার সিদ্ধান্ত কার্যকর হবে বলেও জানান তিনি।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-বরিশাল-সিলেট সিটি নির্বাচন ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter