‘গোরস্থানে গিয়েও শান্তি পাইলাম না’

  গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ০৩ জুন ২০১৮, ১৯:২২ | অনলাইন সংস্করণ

গোরস্থান
প্রতীকি ছবি: সংগৃহীত

গোরস্থানে গিয়েও শান্তি পাইলাম না। সেখানে গিয়েও পুলিশ ধরে আনছে। আক্ষেপ করে এমনটাই জানান একজন গাঁজাসেবী।

গোরস্থানে বসে গাঁজা খাওয়ার সময় মাদকসেবক ও বিক্রেতা জুয়েল মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নের লংক্ষাখোলা গ্রামের একটি গোরস্থান থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জুয়েল মিয়া উপজেলার অচিন্তপুর ইউনিয়নের লংক্ষাখোলা গ্রামের আবুল কাসেমের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, ক্রসফায়ার আতঙ্কে এবার মাদকসেবক ও বিক্রেতারা গোরস্থান, শ্মশান, রেলওয়ের পরিত্যক্ত ল্যাট্টিনে গিয়ে মাদক সেবন করছে। শনিবার রাতে জুয়েল মিয়াসহ আরও কয়েকজন গাঁজা সেবনের জন্য লংক্ষাখোলা গোরস্থানে যান। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ গাঁজাসহ জুয়েল মিয়াকে গ্রেফতার করলেও অন্যরা পালিয়ে যায়।

জুয়েল মিয়া বলেন, ক্রসফায়ারের পর থেকেই নির্জন স্থান ব্যবহার করছি। গোরস্থানে গিয়েও শান্তি পাইলাম না, সেখানেও পুলিশ গিয়ে ধরে আনছে। গোরস্থানেও শান্তি নাই।

গৌরীপুর থানার ওসি দেলোয়ার আহম্মদ জানান, ১১০গ্রাম গাঁজাসহ জুয়েল মিয়াকে গ্রেফতার করা হয়েছে। রোববার তাকে আদালতে পাঠানো হয়।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter