ট্রাক চাপায় প্রাণ গেল দুই মোটরসাইকেল আরোহীর
jugantor
ট্রাক চাপায় প্রাণ গেল দুই মোটরসাইকেল আরোহীর

  রাজবাড়ী প্রতিনিধি  

২৬ জুন ২০২২, ০৩:০১:৩৮  |  অনলাইন সংস্করণ

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের মোগবুলের দোকান নামক স্থানে ট্রাকের চাপায় মোটরসাইকেলের ২ জন আরোহী নিহত হয়েছেন। শনিবার রাত ১০ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত মোটরসাইকেলের অপর আরোহীকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

তবে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন রাজবাড়ীর সদর উপজেলার গোয়ালন্দ মোড় আহলাদীপুর হাইওয়ে থানায় ওসি মো. তারিকুল ইসলাম।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার রাত ১০ টার দিকে ৩ জন আরোহী একটি মোটরসাইকেলে করে দৌলতদিয়া থেকে ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে ফরিদপুরের দিকে যাচ্ছিলেন। এমন সময় গোয়ালন্দ মোগবুলের দোকান সংলগ্ন নবুওছিমুদ্দিন পাড়া সরকারি প্রাঃ বিদ্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি পণ্যবাহী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা ৩ জন আরোহীর মধ্যে ২জন ঘটনাস্থলে নিহত হন এবং অপর আরেক আরোহী গুরুতর আহত হন।

এ বিষয়ে আহলাদীপুর হাইওয়ে থানায় ওসি মো. তারিকুল ইসলাস যুগান্তরকে বলেন, ঢাকা-খুলনা মহাসড়কের মোগবুলের দোকান নামক স্থানে একটি পণ্যবাহী ঢাকাগামী একটি ট্রাক দৌলতদিয়া থেকে ফরিদপুর গামী ফরিদপুর-হ- ১২-৬৫০৫ নাম্বার প্লেট সংবলিত মোটরসাইকেলের সংঘর্ষে ২জন নিহত ও একজন আহত হন।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে ট্রাক ও মোটরসাইকেলটিকে উদ্ধার করে গোয়ালন্দ মোড়ের হাইওয়ে থানায় নেওয়া হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি বলে জানান এই কর্মকর্তা।

ট্রাক চাপায় প্রাণ গেল দুই মোটরসাইকেল আরোহীর

 রাজবাড়ী প্রতিনিধি 
২৬ জুন ২০২২, ০৩:০১ এএম  |  অনলাইন সংস্করণ

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের মোগবুলের দোকান নামক স্থানে ট্রাকের চাপায় মোটরসাইকেলের ২ জন আরোহী নিহত হয়েছেন।  শনিবার  রাত ১০ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

এ ঘটনায় গুরুতর আহত মোটরসাইকেলের অপর আরোহীকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।  

তবে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন রাজবাড়ীর  সদর উপজেলার গোয়ালন্দ মোড় আহলাদীপুর হাইওয়ে থানায় ওসি মো. তারিকুল ইসলাম।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার রাত ১০  টার দিকে ৩ জন আরোহী একটি মোটরসাইকেলে করে দৌলতদিয়া থেকে ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে ফরিদপুরের দিকে যাচ্ছিলেন।  এমন সময় গোয়ালন্দ মোগবুলের দোকান সংলগ্ন নবুওছিমুদ্দিন পাড়া সরকারি প্রাঃ বিদ্যালয়ের  সামনে পৌঁছালে  বিপরীত দিক থেকে আসা অপর  একটি পণ্যবাহী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।  এতে মোটরসাইকেলে থাকা ৩ জন আরোহীর মধ্যে ২জন ঘটনাস্থলে নিহত হন এবং অপর আরেক আরোহী গুরুতর আহত হন।

এ বিষয়ে আহলাদীপুর হাইওয়ে থানায় ওসি মো. তারিকুল ইসলাস যুগান্তরকে বলেন, ঢাকা-খুলনা মহাসড়কের মোগবুলের দোকান নামক স্থানে একটি পণ্যবাহী ঢাকাগামী একটি ট্রাক দৌলতদিয়া থেকে ফরিদপুর গামী ফরিদপুর-হ- ১২-৬৫০৫ নাম্বার প্লেট সংবলিত  মোটরসাইকেলের  সংঘর্ষে ২জন নিহত ও একজন আহত হন। 

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে ট্রাক ও মোটরসাইকেলটিকে  উদ্ধার করে গোয়ালন্দ মোড়ের  হাইওয়ে থানায় নেওয়া হয়েছে।  ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি বলে জানান এই কর্মকর্তা। 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন