বগুড়ায় মাদকবিরোধী অভিযানে গুলিবিদ্ধ যুবকের মৃত্যু

  বগুড়া ০৫ জুন ২০১৮, ১২:২৭ | অনলাইন সংস্করণ

লিটন
পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত লিটন ওরফে রিগ্যান (৩২)। ছবি-সংগৃহীত

বগুড়ায় মাদকবিরোধী অভিযানকালে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ লিটন ওরফে রিগ্যান (৩২) মারা গেছেন।

মঙ্গলবার ভোরে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। সোমবার দিবাগত রাত ২টার দিকে শহরের মাটিডালী বিমান মোড়ের পাশে কমার্স কলেজসংলগ্ন এলাকায় গুলিবিদ্ধ হন লিটন। পরে পুলিশ তাকে গ্রেফতার করে হাসপাতালে ভর্তি করে।

পুলিশের দাবি, ফুলবাড়ী মধ্যপাড়া এলাকায় বসবাস করে মাদকের ব্যবসা পরিচালনা করে আসছিলেন লিটন। ঘটনাস্থল থেকে ২০০ পিস ইয়াবা এবং ঘটনাস্থল থেকে দুটি চাপাতি উদ্ধার করা হয়েছে।

লিটনের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা পাঁচটি মামলা রয়েছে। তিনি শহরের চকসূত্রাপুর এলাকার মৃত আবুল কাশেমের ছেলে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, একদল মাদক ব্যবসায়ী মাটিডালী বিমান মোড়ের পাশে কমার্স কলেজসংলগ্ন এলাকায় মাদক কেনাবেচা হচ্ছে- এমন খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে যায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে লিটন ও তার সহযোগীরা গুলি ছুড়তে থাকে। পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থলে পুলিশ একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে গ্রেফতার করে।

পরে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাত ৩টার দিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ভোরে চিকিৎসাধীন লিটন মারা যান।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.