উলিপুরে ইয়াবাসহ যুবলীগ ও ছাত্রলীগ নেতা আটক

  উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি ১১ জুন ২০১৮, ২১:৪৪ | অনলাইন সংস্করণ

মাদকসহ আটক যুবলীগ ও ছাত্রলীগ নেতা
মাদকসহ আটক যুবলীগ ও ছাত্রলীগ নেতা। ছবি: যুগান্তর

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় মাদকসহ যুবলীগ ও ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। যুবলীগ ও ছাত্রলীগের প্রথম সারির নেতা মাদকসহ আটক হওয়ায় রাজনৈতিক মহলে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

আটককৃতরা হচ্ছেন- পৌর সদরের জোনাইডাঙ্গা গ্রামের শাহের আলীর ছেলে আসাদুজ্জামান বাবু (৩৭) ও তার স্ত্রী জাহানারা বেগম (৩৫), উপজেলার গুনাইগাছ খেয়ারপাড় গ্রামের মহসিন আলীর ছেলে নাঈমুল ইসলাম নাঈম (২২) ও তার ভাই শামিম মিয়া (২৮)। তাদের সোমবার বিকালে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতদের মধ্যে আসাদুজ্জামান বাবু উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক। আর নাঈমুল ইসলাম নাঈম উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার গভীর রাতে পুলিশ অভিযান চালিয়ে আসাদুজ্জামান বাবু ও তার স্ত্রী জাহানারা বেগমকে ৭৩ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ। পৃথক অভিযানে নাঈমুল ইসলাম নাঈম ও তার ভাই শামিম মিয়াকে ১৬০ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ। তারা সবাই দীর্ঘদিন থেকে গোপনে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুবেল জানান, ছাত্রনেতা নাঈম মাদক ব্যবসার সঙ্গে জড়িত কি না তা আমার জানা নেই। তবে ঘটনা সঠিক হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা যুবলীগের আহ্বায়ক জয়নাল আবেদীন বলেন, যুবলীগ নেতা আসাদুজ্জামান বাবু দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছেন। যারাই এর সঙ্গে জড়িত থাকবে তাদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে। সে যুবলীগ হোক বা ছাত্রলীগ হোক দেখার বিষয় না।

উলিপুর থানার ওসি মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃতদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে সোমবার বিকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter