মেহেরপুরে পাসপোর্ট অফিসে নিরাপত্তাকর্মীর সঙ্গে শ্রমিক নেতার হাতাহাতি

  মেহেরপুর প্রতিনিধি ১১ জুন ২০১৮, ২২:০৩ | অনলাইন সংস্করণ

মেহেরপুরে পাসপোর্ট অফিসে নিরাপত্তাকর্মীর সঙ্গে শ্রমিক নেতার হাতাহাতি
ছবি: যুগান্তর

অফিসের নির্ধারিত সময়ের পরে পাসপোর্ট নিতে যাওয়াকে কেন্দ্র করে পাসপোর্ট অফিসের নিরাপত্তাকর্মীদের সঙ্গে সোমবার শ্রমিক নেতার হাতাহাতির ঘটনা ঘটেছে।

হাতাহাতির ঘটনায় মেহেরপুর মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদকসহ দু’জন আহত হয়েছেন। এ নিয়ে বিকাল ৪টার পর থেকে সড়কের কয়েকটি স্থানে আগুন জ্বেলে অবরোধ করাসহ মেহেরপুরের সব রুটে যান চলাচল বন্ধ করে দিয়েছেন শ্রমিকরা।

পাসপোর্ট নিতে আসা মেহেরপুর সদর উপজেলার রাজনগর গ্রামের আবু সাইদ ড্রাইভারের ছেলে মামুনুর রশিদ জানান, অফিস সময়ের পরে পাসপোর্ট নিতে যান। এ সময় নিরপত্তা কর্মী পুলিশের নায়েক কামরুল হোসেন বলেন, সময় শেষ হয়ে গেছে এক হাজার টাকা দিলে পাসপোর্ট ব্যবস্থা করা হবে বলে তিনি অভিযোগ করেন।

মামুনুর রশিদ বিষয়টি মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মতিয়ার রহমানকে জানালে তিনি পাসপোর্ট অফিসে এসে নিরাপত্তাকর্মীকে পাসপোর্ট দিয়ে দিতে বলেন।

এ সময় নিরাপত্তাকর্মী কামরুল হোসেন উগ্র আচরণ করলে মতিয়ার ধাক্কা দেন। পরপরই অফিসের সব নিরাপত্তাকর্মী একসঙ্গে সম্পাদক মতিয়ার রহমান ও তার সঙ্গে থাকা সাহারুল ড্রাইভারকে লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকে।

তবে অভিযুক্ত নায়েক কামরুল হোসেন টাকা চাওয়ার ঘটনাটি অস্বীকার করে বলেন, শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক অফিসে ঢুকেই তাকে একটি থাপ্পড় মারলে তার সহকর্মীদের সঙ্গে তাদের ধস্তাধস্তি হয়।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter