চারঘাটে ৫০ হাজার লিটার মদসহ আটক ২

  বাঘা (রাজশাহী) প্রতিনিধি ১২ জুন ২০১৮, ২১:৫৪ | অনলাইন সংস্করণ

চারঘাটে ৫০ হাজার লিটার মদসহ আটক ২
চারঘাটে ৫০ হাজার লিটার মদসহ আটক হওয়া দুইজন। ছবি: যুগান্তর

রাজশাহীর চারঘাটে ৫০ হাজার লিটার চোলাই মদসহ দুজনকে আটকের পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা দেয়া হয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সোমবার বিকালে তাদের সাজা প্রদান করেন।

আটককৃতরা হলো- বাঘা উপজেলার গাওপাড়া গ্রামের আক্কেল আলীর ছেলে আবদুল হালিম ও চারঘাট উপজেলার ভায়ালক্ষ্মীপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে মোখলেসুর রহমান।

জানা যায়, চোলাই মদ প্রস্তুতকালে গোপন সংবাদের ভিত্তিতে চারঘাট উপজেলার ভায়ালক্ষ্মীপুর গ্রামের মোখলেসুর রহমানের বাড়িতে র‌্যাব-৫ এর একটি দল অভিযান পরিচালনা করে।

এ সময় ৫০ হাজার লিটার চোলাই মদ জব্দ করা হয়। এগুলো ঘটনাস্থলেই ধ্বংস করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল ইসলামের কার্যালয়ে হাজির করা হলে হালিমকে এক বছর ও মোখলেসুরকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter