থানায় রাতভর নির্যাতনের রেকর্ড শুনিয়ে ক্রসফায়ারের ভয়, অতঃপর..

  বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ১২ জুন ২০১৮, ২২:৫১ | অনলাইন সংস্করণ

থানায় রাতভর নির্যাতনের রেকর্ড শুনিয়ে ক্রসফায়ারের ভয়, অতঃপর..
প্র্রতীকী ছবি

নারায়ণঞ্জে সাগর (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ক্রসফায়ারের ভয় দেখিয়ে তার স্ত্রীর কাছ থেকে সাড়ে ৩ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে বন্দর ফাঁড়ির এসআই সামসুল হকের বিরুদ্ধে।

সাগরকে সোমবার রাতে বন্দরের ফরাজীকান্দার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। সাগরকে ক্রসফায়ারের ভয় দেখিয়ে পুলিশের অর্থ আদায়ের ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

তবে বন্দর ফাঁড়ির ইনচার্জ এমদাদুল হক বলেন, ভয়ভীতি কিংবা টাকা নেয়ার কোনো ঘটনা ঘটেনি। সাগর একজন মাদক ব্যবসায়ী। সোমবার রাতে এসআই সামসুল হক ৫৫ পিস ইয়াবাসহ সাগরকে গ্রেফতার করে। এরপর মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হয়।

এলাকাবাসী জানান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ফরাজীকান্দা এলাকার লাহর বাড়ি এলাকার মৃত আবুল হোসেনের ছেলে সাগরকে সোমবার রাতে বন্দর পুলিশ ফাঁড়ির এসআই সামসুল হক ধরে নিয়ে যান। এ সময় তার ঘর তল্লাশি করে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়।

মাদক ব্যবসায়ী সাগর মিয়ার স্ত্রী শাহনাজ বেগম জানান, বন্দর পুলিশ ফাঁড়ির এসআই সামসুল হক মোটরসাইকেলযোগে সোমবার আমাদের বাড়িতে এসে বাড়িঘরে তল্লাশি চালান। এ সময় সাগরকে ঘরে পেয়ে তুলে নিয়ে যান।

তিনি আরও জানান, রাতভর মারধর ও অমানুষিক নির্যাতন চালিয়ে সাগরের কান্নাকাটির শব্দ মোবাইলে আমাকে শোনান এবং ক্রসফায়ারের ভয় দেখিয়ে ৫ লাখ টাকা দাবি করেন এসআই সামসুল হক। গভীর রাতে স্বামীকে মৃত্যুর হাত থেকে বাঁচাতে নিরুপায় হয়ে ঘরে থাকা ৩ লাখ ৫৮ হাজার টাকা এসআই সামসুলের হাতে তুলে দেয়া হয়। পরে মঙ্গলবার ৫৫ পিস ইয়াবা দিয়ে স্বামীকে কোর্টে পাঠিয়ে দেয়া হয়।

এসআই সামসুল হক সাড়ে ৩ লাখ টাকা নেয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, টাকা নেয়া হয়নি। সাগরের বিরুদ্ধে ৮-১০টি মামলা রয়েছে। তাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

বন্দর থানার পরিদর্শক (তদন্ত) হারুন অর রশিদ জানান, বিষয়টি শুনেছি। তবে টাকার নেয়ার ব্যাপারটি সঠিক নয়। এছাড়া আমার আর কিছু জানা নেই।

এ ব্যাপারে ওসি একেএম শাহীন মণ্ডলের সঙ্গে মোবাইলফোনে যোগাযোগ করা হলে তিনি মিটিংয়ে আছেন বলে জানান।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.