যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদকের বাবার মৃত্যুতে তাহিরপুরের সাংবাদিকদের শোক

  তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি ১৩ জুন ২০১৮, ২১:১৯ | অনলাইন সংস্করণ

সাইফুল আলমের বাবা আলী আশরাফ মিয়া

যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলমের বাবা আলী আশরাফ মিয়ার মৃত্যুতে সুনামগঞ্জের জনপ্রতিনিধি, তাহিরপুর উপজেলার সাংবাদিক সমাজের নেতারা ও স্বজনরা বুধবার গভীর শোক প্রকাশ করেছেন। তারা শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।

আলী আশরাফ মিয়ার বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এবং জেলার দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী এমএ মান্নান, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য মতিউর রহমান, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এমএনামুল কবীর ইমন, সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খাঁন, যুগান্তরের তাহিরপুরের স্টাফ রিপোর্টার হাবিব সরোয়ার আজাদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি রমেন্দ্র নারায়ণ বৈশাখ, সাবেক আহ্বায়ক গোলাম সারোয়ার লিটন, ভোরের কাগজ প্রতিনিধি সাজ্জাদ হোসেন শাহ, মানবজমিন প্রতিনিধি এমএ রাজ্জাক, যুগান্তর প্রতিনিধি তারেক আজিজ, ভোরের ডাক প্রতিনিধি রাজন চন্দ, সোনালী খবরের প্রতিনিধি রাহাদ হাসান মুন্না, স্বজন উপদেষ্টা মুজিবুর রহমান, খালেদ মোশারফ, স্বজন সভাপতি সাইফুল ইসলাম সোহেল, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক ছয়ফুল আলম বাবুলসহ স্বজন সমাবেশের সদস্যরা।’ দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলমের বাবা আলী আরশাদ মিয়া বুধবার ভোররাতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। তার বয়স হয়েছিল ৮৫ বছর।

তিনি স্ট্রোক করে ঢাকার সমরিতা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এরপর বাসায় ফিরে আসার পাঁচ দিন পর তিনি মারা যান।

আলী আরশাদ মিয়ার মৃত্যুতে যমুনা গ্রুপের চেয়ারম্যান মো. নুরুল ইসলামসহ সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী এবং যুগান্তরের প্রকাশক অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি গভীর শোক প্রকাশ করেছেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter