কুয়েতে ঘুমের মধ্যে বাংলাদেশি যুবককে ছুরিকাঘাতে খুন

  সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি ১৪ জুন ২০১৮, ২০:৩৭ | অনলাইন সংস্করণ

মো. রহমত উল্লাহ
মো. রহমত উল্লাহ। ছবি: যুগান্তর

কুয়েতে ঘুমন্ত অবস্থায় মো. রহমত উল্লাহ (২০) নামে এক বাংলাদেশি যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

ঘটনাটি ঘটেছে কুয়েত শহরের বাহেরভাঙ্গাত এলাকায় মালিক আব্দুল্লাহ বিল্ডিংয়ে।

নিহত মো. রহমত উল্লাহ মানিকগঞ্জের সিংগাইর উপজেলার পৌর মহল্লার গোবিন্দল মাঝিপাড়া গ্রামের বাবুল হোসেনের ছেলে। তিনি এক সন্তানের জনক।

নিহতের বাবা সদ্য প্রবাসফেরত বাবুল হোসেন এ খবর শুনে বৃহস্পতিবার দুপুরে কুয়েতের উদ্দেশে রওনা দিয়েছেন বলে জানা গেছে।

নিহতের পরিবার ও মামাতো ভাই মো. জসিম জানান, গত ৫-৭ বছর আগে আমার মামা বাবুল হোসেন কুয়েতের মালিক আবদুল্লাহর বিল্ডিং দেখাশোনা ও ভাটা উত্তোলনের কাজ নেয়। এরপর তার ছেলেকে প্রায় দুই বছর আগে ওই কাজের জন্য রহমত উল্লাহকে ভিসা দিয়ে নিয়ে যান।

এর মাঝখানে বাবা-ছেলে দুজনই ছুটিতে দেশে আসেন। গত ২ মাস আগে ছুটি শেষে রহমত কুয়েতে আবার চলে যায়। প্রতিদিনের মতো বুধবার বাংলাদেশ সময় রাত ৩টায় বাবুল তার ছেলের মোবাইলে কল করে ঘুম থেকে ওঠার জন্য বারবার চেষ্টা করেন। পরে ওই বিল্ডিংয়ে কর্মরত বাংলাদেশি নজরুলকে ফোন করে রহমতের খবর নিতে বলেন।

পরে নজরুল গিয়ে তার শয়নকক্ষে দরজা আটকানো পেয়ে ডাকাডাকি শুরু করে একপর্যায় জানালার গ্লাসে দেখতে পান পেটে ছুরিকাঘাত রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। পরে পুলিশকে খবর দিয়ে লাশ উদ্ধার করেছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter