পূন্যভূমিতে নির্বাচনে কারচুপি করলে গজব আসবে: মেয়র আরিফ

  সিলেট ব্যুরো ১৬ জুন ২০১৮, ১১:৫৭ | অনলাইন সংস্করণ

সিলেট নির্বাচন
ছবি: সংগৃহীত

এবারের ঈদে সিলেটের শাহী ঈদগাহ ময়দান ছিল অন্য আমেজ। আসছে সিটি নির্বাচনকে কেন্দ্র করে সম্ভ্যাব্য প্রার্থীরা ছিলেন ব্যস্ত।

শনিবার সিলেটের শাহী ঈদগাহ ময়দানে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেন মেয়র আরিফুল হক চৌধুরী।

নামাজ শেষে তিনি ঈদগাহ ময়দানে উপস্থিত মুসল্লিদের সঙ্গে কোলাকুলি ও শুভেচ্ছা বিনিময় করেন।

বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী তার প্রতিক্রিয়ায় বলেন, এবারের ঈদ যেন দেশে শান্তি বয়ে আনে, সেই সঙ্গে মানুষে মানুষে প্রতিহিংসা দূর হবে।

তিনি বলেন, আগামী সিটি নির্বাচনে যেন কোনো ধরনের ইঞ্জিনিয়ারিং না হয়। এই পবিত্র মাটিতে কেউ যদি ইঞ্জিনিয়ারিং করার চেষ্টা করেন বা অপকর্ম করতে চান তাদের ওপর আল্লাহর গজব আসে। এই অলি আল্লাহর মাটিতে কোনো অন্যায় সহ্য হবে না।

তিনি আশা করেন, সিলেটে অতীতে যে সম্প্রীতি ছিল এবারও তা বজায় থাকবে এবং সেই সম্প্রীতির মাধ্যমেই জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠিত হবে।

গত ১৩ জুন ঘোষিত তফশীল অনুযায়ী আগামী ৩০ জুলাই অনুষ্ঠিত হবে সিলেট সিটি কর্পোরেশন এর নির্বাচন। নির্বচনকে সামনে রেখে বড় দুই দলের সম্ভাব্য প্রার্থীরাই এখন মনোনয়ন পেতে জোর লবিং চালাচ্ছেন।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-বরিশাল-সিলেট সিটি নির্বাচন ২০১৮

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×