বগুড়ায় ছাত্রলীগ নেতাকে থানা থেকে ছেড়ে দিল পুলিশ

  বগুড়া ব্যুরো ১৯ জুন ২০১৮, ২২:০০ | অনলাইন সংস্করণ

বগুড়া

বগুড়ার সারিয়াকান্দিতে যমুনা নদীর দুর্গম নান্দিনার চরে ঈদ উৎসবের নামে অশ্লীল নৃত্য ও জমজমাট জুয়ার আসর বসানোর অপরাধে আটক কর্ণিবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শিপনকে ছেড়ে দেয়া হয়েছে।

ক্ষমতাসীনদের ব্যাপক তদবিরের মুখে সোমবার রাতে মুচলেকা নিয়ে তাকে থানা থেকে ছেড়ে দেয়া হয়। এ ঘটনায় জনগণের মাঝে নানা আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছে।

সোমবার ভোরে পুলিশ নৃত্য ও জুয়ার মঞ্চ আগুন দিয়ে জ্বালিয়ে দেয়ার পর শিপনকে আটক করেছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, যমুনা নদীর দুর্গম নান্দিনার চরের আমিনুল ইসলামের ছেলে ও কর্ণিবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোকা মেম্বারের ভাতিজা শিপন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি। শিপন ঈদ উৎসবের নামে নান্দিনার চরে অশ্লীল নৃত্য ও জুয়ার আসর বসান।

বিষয়টি নিয়ে এলাকায় বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে সারিয়াকান্দি থানার ওসি সিরাজুল ইসলাম সোমবার ভোরে অভিযান চালিয়ে আসর ভেঙে দেন। এছাড়া আগুন দিয়ে মঞ্চ জ্বালিয়ে দেয়া হয়। ঘটনাস্থল থেকে আয়োজক ছাত্রলীগ নেতা শিপনকে আটক করে থানায় আনা হয়। এরপর থেকে তাকে মুক্ত করতে ব্যাপক তদবির শুরু হয়।

সারিয়াকান্দি থানার ওসি সিরাজুল ইসলাম জানান, জুয়া ও অশ্লীল ছাত্রলীগ নেতা শিপনকে আটক করা হয়েছিল। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিলেও পরবর্তীতে এমন কাজে জড়িত হবে না মর্মে মুচলেকা দিলে তাকে ছেড়ে দেয়া হয়েছে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter